IPL 2022: শেষ ওভারে বোলারের বড় ভুল, মেজাজ হারালেন 'ক্যাপ্টেন কুল'!- WATCH

নিজস্ব প্রতিবেদন: পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (Maharashtra Cricket Association Stadium) গত রবিবার মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। অধিনায়ক হিসাবে এমএস ধোনির (MS Dhoni) প্রত্যাবর্তন ম্যাচ স্মরণীয় করে দেন দুই ব্যাটার- রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad) (৫৭ বলে ৯৯) ও ডেভন কনওয়ে (Devon Conway) (৫৫ বলে অপরাজিত ৮৫)। বল হাতে ছাপ রাখেন মুকেশ চৌধুরি (Mukesh Choudhary) (৪/৪৬)। এই তিন ক্রিকেটারের সৌজন্যেই চেন্নাই ১৩ রানে হারায় হায়দরাবাদকে।

ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করে চেন্নাই ২ উইকেট হারিয়ে ২০২ রান তুলেছিল। রান তাড়া করছিল হায়দরাবাদ। শেষ ওভারে হায়দরাবাদের জয়ের জন্য় দরকার ছিল ৩৮ রান। ধোনি বল তুলে দিয়েছিলেন মুকেশকে। মহারাষ্ট্রের তরুণ পেসারকে নিকোলাস পুরান প্রথম দুই বলে ছক্কা ও চার হাঁকান। তৃতীয় বলে কোনও রান আসেনি। কিন্তু মুকেশের চতুর্থ ডেলিভারিতে মুকেশ ওয়াইড করে ফেলেন। আর এই দেখেই 'ক্যাপ্টেন কুল' মেজাজ ঠিক রাখতে পারেননি। রীতিমতো অগ্নিশর্মা হয়ে যান তিনি। উইকেটের পিছন থেকে অধিনায়ক মুকেশকে হাতের ইশারায় বুঝিয়ে দেন যে, তিনি যেন নিজের মাথা খাটিয়ে বল করেন। যদিও এরপর মুকেশ পরের জোড়া ডেলিভারিতে জোড়া ছক্কা খান। শেষ বলে এক রান আসে। ২০ নম্বর ওভারে ২৫ রান ওঠে। কিন্তু ফিনিশিং লাইন পার করাতে পারেননি পুরান। 

আরও পড়ুন: MS Dhoni, IPL 2022: কেন অধিনায়কত্ব ছাড়তে বাধ্য হলেন Ravindra Jadeja? বড় মন্তব্য করলেন ‘ক্যাপ্টেন কুল’

আরও পড়ুনক্যাপ্টেন Dhoni-র প্রত্যাবর্তনের রাতে দুরন্ত জয় CSK-র, সৌজন্যে Ruturaj- Conway

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

English Title: 
IPL 2022: Captain MS Dhoni left furious after Mukesh Choudhary bowls a wide delivery in final over against SRH - WATCH
News Source: 
Home Title: 

 IPL 2022: শেষ ওভারে বোলারের বড় ভুল, মেজাজ হারালেন 'ক্যাপ্টেন কুল'!- WATCH 

 

 IPL 2022: শেষ ওভারে বোলারের বড় ভুল, মেজাজ হারালেন 'ক্যাপ্টেন কুল'!- WATCH
Caption: 
মেজাজ হারালেন ধোনি
Yes
Is Blog?: 
No
Section: