IPL 2022: কলকাতার জন্য সুখবর, Eden-এ প্লে অফের ম্যাচ

আইপিএল-এর একটি কোয়ালিফায়ার ও একটি এলিমিনেটর ম্যাচ ক্রিকেটের নন্দন কাননে আয়োজিত হতে পারে। ফাইনাল এবং একটি কোয়ালিফায়ার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আয়োজিত হওয়ার সম্ভাবনা প্রবল।   

Updated By: Mar 29, 2022, 09:40 PM IST
IPL 2022: কলকাতার জন্য সুখবর, Eden-এ প্লে অফের ম্যাচ
ইডেনে ফের বসবে আইপিএল-এর আসর। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সবকিছু ঠিকঠাক থাকলে আইপিএল-এর (IPL 2022) একাধিক প্লে-অফের ম্যাচ আয়োজন করতে চলেছে ইডেন গার্ডেন্স (Eden Gardens)। বিসিসিআই (BCCI) সুত্র মারফত এমনটাই জানা গিয়েছে। 

দেশজুড়ে করোনা (Covid 19) পরিস্থিতি এখনও স্বাভাবিক নয়। সেইজন্য জৈব বলয়ের ঝক্কি এড়াতে আইপিএল-এর গ্রুপ পর্বের সব ম্যাচ মহারাষ্ট্রে আয়োজন করা হচ্ছে। তবে প্লে-অফ ও মেগা ফাইনাল কলকাতা ও আহমেদাবাদে হওয়ার সম্ভাবনা প্রবল। 

এখনও পর্যন্ত যা খবর, আইপিএল-এর একটি কোয়ালিফায়ার ও একটি এলিমিনেটর ম্যাচ ক্রিকেটের নন্দন কাননে আয়োজিত হতে পারে। ফাইনাল এবং একটি কোয়ালিফায়ার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আয়োজিত হওয়ার সম্ভাবনা প্রবল। এই দুই শহরে কোভিড পরিস্থিতির অবনতি না হলে চলতি ক্রোড়পতি লিগে নক-আউটের ম্যাচ বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) ও সচিব জয় শাহের (Jay Shah) শহরে আয়োজিত হতে পারে।  

তবে কলকাতা ও আহমেদাবাদে আয়োজিত নক-আউট ম্যাচ সাধারণ দর্শক দেখতে পারবেন কিনা সেটা এখনও স্পষ্ট নয়। গত ফেব্রুয়ারি মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজিত হয়েছিল ইডেনে। শেষ ম্যাচে দর্শক প্রবেশের অনুমতিও দেওয়া হয়েছিল। যদিও সেটা সীমিত সংখ্যক। এখন আইপিএল-এর প্লে-অফ ম্যাচ দেখার অনুমতি সাধারণ মানুষ পায় কিনা সেটাই দেখার। 

আরও পড়ুন: IPL 2022, KKRvsRCB: কেমন দল নিয়ে RCB-র বিরুদ্ধে নামবেন KKR-এর অধিনায়ক Shreyas Iyer? ছবিতে দেখুন সম্ভাব্য প্রথম একাদশ

আরও পড়ুন: East Bengal ক্লাবে আগুন, হতাহতের খবর নেই

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.