IPL 2022: চোট সারিয়ে দলে Ruturaj Gaikwad, স্বস্তি পেলেন Mahendra Singh Dhoni

রুতুরাজ ডানহাতের কব্জির চোটের জন্য ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারেননি। তবে এনসিএ -তে রিহ্যাব করার পর এখন পুরো সুস্থ এই ওপেনার। তাই ধোনির চাপ যে অনেকটা কমে গেল সেটা কিন্তু বলাই যায়।   

Updated By: Mar 17, 2022, 12:33 PM IST
IPL 2022: চোট সারিয়ে দলে Ruturaj Gaikwad, স্বস্তি পেলেন Mahendra Singh Dhoni
চোট সারিয়ে মাঠে নামার জন্য প্রস্তুত রুতুরাজ। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দীপক চাহার কবে মাঠে ফিরবেন জানা নেই। তবে আইপিএল-এর উদ্বোধনী ম্যাচের আগেই চেন্নাই সুপার কিংস-এ যোগ দিলেন রুতুরাজ গায়কোয়াড। ডানহাতির কব্জির চোট সারিয়ে সিএসকে শিবিরে যোগ দিলেন এই ডানহাতি ওপেনার। ফলে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি যে স্বস্তি পেলেন সেটা কিন্তু বলাই যায়। বুধবার রাতের দিকে সুরাতের টিম হোটেলে যোগ দেন রুতুরাজ। সেই ভিডিও টুইটারে পোস্ট করেছে সিএসকে। 

আগামী ২৬ মার্চ গতবারের রানার্স আপ কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে অভিযান শুরু করবে চারবারের আইপিএল জয়ী চেন্নাই। এর আগে রুতুরাজ চোট সারিয়ে ফিরে আসায় 'ড্যাডিস আর্মি'তে সমস্যা অনেকটা কমে গেল। গত বছর ফর্মের তুঙ্গে ছিলেন রুতুরাজ। শুরু থেকে শেষ পর্যন্ত ধোনির দলের ব্যাটিংকে একা টেনে নিয়ে গিয়ে করেছিলেন ৬৩৫ রান। হয়েছিলেন অরেঞ্জ ক্যাপের মালিক। 

এহেন রুতুরাজ ডানহাতের কব্জির চোটের জন্য ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারেননি। তবে এনসিএ -তে রিহ্যাব করার পর এখন পুরো সুস্থ এই ওপেনার। তাই ধোনির চাপ যে অনেকটা কমে গেল সেটা কিন্তু বলাই যায়। 

আরও পড়ুন: IPL 2022: নতুন ইনিংস শুরু করার আগে NCA-এর ছাড়পত্র পেলেন Hardik Pandya

আরও পড়ুন: IPL 2022: এ বার কোন নতুন ভূমিকায় ধরা দেবেন Suresh Raina? জানতে পড়ুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.