IPL 2022: নতুন ইনিংস শুরু করার আগে NCA-এর ছাড়পত্র পেলেন Hardik Pandya

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের অনেক আগে হার্দিকের ফিটনেস নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। তবে পুরো ফিট না হলেও তিনি বিরাট কোহলির দলের হয়ে বিশ্বকাপ খেলেছিলেন। 

Updated By: Mar 16, 2022, 08:33 PM IST
IPL 2022: নতুন ইনিংস শুরু করার আগে NCA-এর ছাড়পত্র পেলেন Hardik Pandya
ইয়ো-ইয়ো টেস্টে পাস করলেন হার্দিক পান্ডিয়া। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: আইপিএল (IPL 2022) শুরু হওয়ার আগেই হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) জন্য ভাল খবর। অবশেষে ফিটনেস টেস্টে উতরে গেলেন সম্মানের সঙ্গে। শুধু ফিটনেস টেস্ট দেওয়াই নয়, বোলার হার্দিকেও সন্তুষ্ট বিসিসিআই (BCCI)। জানা গিয়েছে যে পুরনো ছন্দেই নাকি বোলিং করেছেন এই অলরাউন্ডার। ফলে গুজরাত টাইটান্সের (Gujarat Titans) অধিনায়ক হিসেবে তাঁর নতুন ইনিংস শুরু করতে আর কোনও বাধা রইল না। শোনা গিয়েছে এনসিএ-র ডিরেক্টর ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman), এনসিএ-র ফিজিও, টিম ইন্ডিয়ার (Team India) ফিজিও নীতিন প্যাটেল ফিটনেস টেস্ট নিয়েছেন হার্দিকের।

হার্দিকের ফিটনেস টেস্ট নিয়ে এক বোর্ড বলেছেন, "চোট সারিয়ে যারা ফিরছে ক্রিকেটে, তাদের জন্য ফিটনেস টেস্ট বাধ্যতামূলক। আইপিএল গাইডলাইন মেনে হার্দিকের ফিটনেস টেস্ট নেওয়া হয়েছে। সেই পরীক্ষায় ও পাস করেছে। তবে হার্দিক কেমন বোলিং করছে, সেটা এনসিতে দেখানোর দরকার ছিল না। কিন্তু ও যথেষ্ট সময় ধরে বোলিং করেছে। ১৩৫ কিমি গতি ও বোলিং করেছে। ফিটনেসের ক্ষেত্রে ইয়ো-ইয়ো টেস্টেও পাস করেছে হার্দিক। সেখানে ওর স্কোর ১৭।"   

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের অনেক আগে হার্দিকের ফিটনেস নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। তবে পুরো ফিট না হলেও তিনি বিরাট কোহলির দলের হয়ে বিশ্বকাপ খেলেছিলেন। এরপর মুম্বইয়ে নিজের ফিটনেস মান বাড়ানোর কাজ শুরু করে দিয়েছিলেন ভারতীয় অলরাউন্ডার। আইপিএলের আগে বোর্ডের চাপের কাছে নতিস্বীকার করেই যোগ দেন এনসিএ-তে।

আরও পড়ুন: AUSvsPAK: Babar Azam, Mohammad Rizwan-এর লড়াকু শতরানে ড্র হল রোমাঞ্চকর করাচি টেস্ট

আরও পড়ুন: IPL 2022: এ বার কোন নতুন ভূমিকায় ধরা দেবেন Suresh Raina? জানতে পড়ুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.