IPL 2022: Hardik, Rashid Khan, Shubman Gill-কে তুলে নিয়ে চমক দিল Ahmedabad ফ্রাঞ্চাইজি

দল বদলে নাম লেখালেন শুভমন গিল।

Updated By: Jan 18, 2022, 07:09 PM IST
IPL 2022: Hardik, Rashid Khan, Shubman Gill-কে তুলে নিয়ে চমক দিল Ahmedabad ফ্রাঞ্চাইজি
তিন তারকাকে নিয়ে বড় বাজেটের দল নামাচ্ছে আহমেদাবাদ।

নিজস্ব প্রতিবেদন: কলকাতা নাইট রাইডার্সে (Kolkata Knight Riders) আর শুভমন গিলকে (Shubman Gill) খেলতে দেখা যাবে না। শোনা যাচ্ছে এই তরুণ ওপেনার আইপিএল-এর (IPL 2022) নতুন ফ্রাঞ্চাইজি আহমেদাবাদের সিভিসি ক্যাপিটাল (CVC Capital) সই করে ফেলেছেন। সুত্র মারফত জানা গিয়েছে যে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ও রশিদ খানকেও (Rashid Khan) সই করিয়ে নিয়েছে এই নতুন দল।

শোনা যাচ্ছে প্রায় সাত কোটি টাকায় তাঁকে সই করিয়ে ফেলেছে আইপিএলের নতুন দল। যদিও এর আগে খবর রটে গিয়েছিল আহমেদাবাদের প্রথম পছন্দ ছিল উইকেটকিপার ঈশান কিসান। আগামী ২২ জানুয়ারি দুই নতুন ফ্রাঞ্চাইজি আহমেদাবাদ ও লখনউকে তাদের তিন জন ক্রিকেটারের নাম জানাতে হবে।

আরও পড়ুন: IPL 2022: নিলামের আগেই গোয়েঙ্কার লখনউতে এলেন KL Rahul, দলে বাকি দুই ক্রিকেটার কে?

আরও পড়ুন: SAvsIND: সবার নজরে Virat Kohli, Siraj না Bhuvneshwar Kumar, কেমন হবে প্রথম একাদশ?

ফ্রি ক্রিকেটারদের মধ্যে থেকে তিনজন করে ক্রিকেটার নেওয়ার সুযোগকে কাজে লাগিয়ে নাইট শিবিরে ধাক্কা দিয়েছে আহমেদাবাদ। সূত্রের খবর তিন ক্রিকেটার ইতিমধ্যেই চূড়ান্ত করে ফেলেছে আহমেদাবাদ। হার্দিককে দলের অধিনায়ক করতে চলেছে এই দল। সঙ্গে থাকছেন আফগানিস্তানের লেগ স্পিনার রশিদ খান। রশিদকে ধরে রাখেনি সানরাইজার্স হায়দরাবাদ। তাঁকে দলে পেতে ঝাঁপিয়েছিল সঞ্জীব গোয়েঙ্কার লখনউ ফ্রাঞ্চাইজি। কিন্তু জানা গিয়েছে এই ম্যাচ উইনারকে ১৫ কোটি টাকায় সই করিয়ে ফেলেছে আহমেদাবাদ।

হার্দিক ও রশিদ দুজনই গত মরসুমে খেলেছেন ১১ কোটি টাকায়। শোনা যাচ্ছে সেই অঙ্ক ৪ কোটি বেড়ে এ বার দুজনের বেতন হতে চলেছে ১৫ কোটি। অন্যদিকে ১ কোটি ৮০ লক্ষ টাকায় গত মরসুমে কলকাতার হয়ে খেলেছিলেন শুভমন। এ বার নাকি তিনি পেতে চলেছেন ৭ কোটি টাকা। তাই ৯০ কোটি টাকার মধ্যে ৩৭ কোটি টাকা ইতিমধ্যেই শেষ করে ফেলেছে তারা। বাকি টাকা নিয়ে নিলামের টেবিলে বসবে আহমেদাবাদ।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.