David Warner, IPL 2022: সন্তানদের কোন কঠিন প্রশ্নের মুখে অজি ওপেনার? জানতে পড়ুন

ছয় ম্যাচে ৩৭৫ রান করে এই মুহূর্তে শীর্ষে রয়েছেন বাটলার। সঙ্গে রয়েছে দুটি শতরান ও দুটি অর্ধ শতরান।  

Updated By: Apr 21, 2022, 03:16 PM IST
David Warner, IPL 2022: সন্তানদের কোন কঠিন প্রশ্নের মুখে অজি ওপেনার? জানতে পড়ুন
সন্তানদের সঙ্গে ডেভিড ওয়ার্নার। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  প্রথম ম্যাচে ব্যর্থ হলেও, চলতি আইপিএল-এ (IPL 2022) অর্ধ শতরানের হ্যাটট্রিক করেছেন। তবুও সন্তানদের সন্তুষ্ট করতে পারছেন না ডেভিড ওয়ার্নার (David Warner)। পঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে ৬০ রানে অপরাজিত থাকার পর, হঠাৎ জস বাটলারকে (Jos Buttler) টেনে আনলেন দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) এই মারকুটে ওপেনার। 

পঞ্জাবের বিরুদ্ধে নয় উইকেটে জেতার পর ওয়ার্নার বলেন, "আমার মেয়েরা জানতে চাইছে কেন আমি বাটলারের মতো শতরান করতে পারছি না। ওরাও যে আমার সঙ্গে গোটা বিশ্ব ঘুরে খেলা দেখে সেটা আমাকে খুব আনন্দ দেয়। এই বয়স থেকেই ওরা ক্রিকেট বুঝতে পারে। ফলে আমাকে রোজ কঠিন পরীক্ষা দিতে হচ্ছে।" 

 

এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) বিরুদ্ধে ওয়ার্নার আউট হওয়ার পরে দেখা যায় গ্যালারিতে বসে থাকা তাঁর মেয়েরা কাঁদছে। আরসিবি-র ১৯০ রানের লক্ষ্য তাড়া করতে নেমেছিল দিল্লি। ওয়ার্নার যতক্ষণ ক্রিজে ছিলেন ততক্ষণ তাঁর দল ম্যাচে ছিল। কিন্তু ওয়ার্নার ৩৮ বলে ৬৬ রান করে আউট হতেই ম্যাচের ছবি বদলে যায়। ম্যাচের ১২তম ওভারে আউট হন ওয়ার্নার, যা দেখে তাঁর মেয়েরা কেঁদে ফেলেছিল। তাদের সেই ছবি শেয়ার করেছিলেন ওয়ার্নারের স্ত্রী নিজেই। পর ওয়ার্নার নিজেও সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন। ইনস্টাগ্রামে লিখেছিলেন, 'ঈশ্বর ওদের মঙ্গল করুন। আমার সন্তানরা এ বার খেলার মানে বুঝতে পেরেছে। সন্তানদের এমন আবেগ দেখে মন ভেঙে যাচ্ছে। তবে এই ছবি আমাকে শিক্ষা দেয় যে সবসময় ওদের বাবা জিততে পারে না।' 

আর এ বার নিজের পারফরম্যান্সের কথা বলতে গিয়ে রাজস্থান রয়্যালসের বাটলারের প্রসঙ্গ টেনে আনলেন। ছয় ম্যাচে ৩৭৫ রান করে এই মুহূর্তে শীর্ষে রয়েছেন বাটলার। সঙ্গে রয়েছে দুটি শতরান ও দুটি অর্ধ শতরান। তবে অজি ওপেনারও কম যাননা। শেষ তিন ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ৬১, বেঙ্গালুরুর বিরুদ্ধে ৬৬ ও পঞ্জাব কিংসের বিরুদ্ধে ৩০ বলে অপরাজিত ৬০ রান করেন ওয়ার্নার। 

আরও পড়ুন: Qatar World Cup 2022: ফের ৯০ মিনিটের যুদ্ধে মুখোমুখি Lionel Messi-Neymar! কবে ম্যাচ? জেনে নিন

আরও পড়ুন: Pele: কোলন ক্যানসার নিয়ে ফের হাসপাতালে 'ফুটবল সম্রাট'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.