KKR, IPL 2022: বাইশ গজের যুদ্ধের আগে Shreyas Iyer, Pat Cummins মিষ্টিমুখে নববর্ষ পালন, ভিডিও ভাইরাল

হলুদ পঞ্জাবি গায়ে চাপিয়ে নতুন বছরে একেবারে যেন বাঙালি হয়ে উঠলেন প্যাট কামিন্স। মজলেন নববর্ষের মিষ্টিতে। 

Updated By: Apr 15, 2022, 03:06 PM IST
KKR, IPL 2022: বাইশ গজের যুদ্ধের আগে Shreyas Iyer, Pat Cummins মিষ্টিমুখে নববর্ষ পালন, ভিডিও ভাইরাল
নববর্ষে মজে কলকাতা নাইট রাইডার্স।

নিজস্ব প্রতিবেদন: রাতে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচ। তবে এর আগে বাঙালির নতুন বছরে একেবারে মজে রয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। অধিনায়ক শ্রেয়স আইয়ার (Shreyas Iyer), প্যাট কামিন্স (Pat Cummins) থেকে অ্যারন ফিঞ্চ  (Aaron Finch)। মিষ্টি মুখে চললো দেদার সেলিব্রেশন।  

হলুদ পঞ্জাবি গায়ে চাপিয়ে নতুন বছরে একেবারে যেন বাঙালি হয়ে উঠলেন প্যাট কামিন্স। মজলেন নববর্ষের মিষ্টিতে। রসগোল্লা মুখে তুলে নিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক। 

নববর্ষের সকালে টুইটারে পোস্ট করেছে কেকেআর। সেখানে দেখা যাচ্ছে, হলুদ পঞ্জাবি পরে ফটোশ্যুট সারছেন কামিন্স। তাঁর থেকে চোখই সরানো যাচ্ছিল না। তারইমধ্যে মিষ্টি নিয়ে আসেন নাইট অধিনায়ক। তিনি বলেন, 'এক মিনিট, এক মিনিট, ফটোশ্যুট তো হতেই থাকবে। শুভ নববর্ষ প্যাট। আজ বাংলা নববর্ষ। আমরা আজ মিষ্টি খাই। তুমিও কিছু খাও।' 

এরপরেই কামিন্সকে রসগোল্লা খাইয়ে দেন শ্রেয়স। খাওয়ার আগে মজা করে কামিন্স জানতে চান, ‘তুমি বানিয়েছ কি?’ শ্রেয়সও মজা করে বলেন, ‘হ্যাঁ, হ্যাঁ, তুমি বলতে পার।’ রসগোল্লায় কামড় দিয়ে কামিন্স বলেন, 'এটা দারুণ তো।' তারপর শ্রেয়সকে উদ্দেশ্য করে অজি তারকা বলেন, 'এই কোথায় যাচ্ছ তুমি? আমি পুরোটা শেষ করব।' তারপর বাংলায় 'শুভ নববর্ষও' বলেন কামিন্স।

কামিন্সের সতীর্থ অ্যারন ফিঞ্চও পিছিয়ে ছিলেন না। বাংলায় শুভ নববর্ষ বলেন অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি অধিনায়ক। তারপর সন্দেশ এবং রসগোল্লা খান। এমনকী নিজে থেকেই রসগোল্লা চিনিয়ে দেন। সন্দেশও খান কেকেআরের এই ওপেনার। সেইসঙ্গে শুভ নববর্ষের শুভেচ্ছা জানান তিনি। 

আরও পড়ুন: Joe Root Steps Down: Virat Kohli-র পথ অনুসরণ করে স্বেচ্ছায় নেতৃত্ব ছাড়লেন ব্যর্থ জো রুট

আরও পড়ুন: Abhishek Banerjee: নববর্ষে DHFC-র লোগো, জার্সি উন্মোচন করে লক্ষ্য জানিয়ে দিলেন অভিষেক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.