IPL Auction: কেকেআরের নিলাম টেবিলে আরিয়ান-জাহ্নবী, টাইটেল স্পনসর হিসেবে ফিরছে ভিভো

এর আগে আরিয়ান কোনোদিন আইপিএলের নিলামে অংশগ্রহণ করেননি।

Updated By: Feb 18, 2021, 06:39 PM IST
IPL Auction: কেকেআরের নিলাম টেবিলে আরিয়ান-জাহ্নবী, টাইটেল স্পনসর হিসেবে ফিরছে ভিভো

নিজস্ব প্রতিবেদন - চলছে আইপিএলের চতুর্দশ সংস্করণের নিলাম। পাঞ্জাব কিংসের টেবিলে প্রত্যাশামতই বসেছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টা। কেকেআর টেবিলে অনেকেই আগ্রহ নিয়ে তাকিয়ে ছিলেন এই আশায় যদি বলিউডের বাদশা শাহরুখ খানকে একবার দেখতে পাওয়া যায়। তবে কিং খান বা জুহি চাওলা কেউই আসেননি।

কিন্তু বাবা না এলেও এসেছিলেন শাহরুখপুত্র আরিয়ান খান। এর আগে আরিয়ান কোনোদিন আইপিএলের নিলামে অংশগ্রহণ করেননি। তিনি বাবার হাত ধরে ছোট থেকেই কেকেআরের খেলা দেখতে ইডেন থেকে অন্যান্য মাঠে ঘুরেছেন। তাকে গত বছরের আইপিএলে সংযুক্ত আরব আমিরশাহিতে দেখা গিয়েছিল। আরিয়ান ক্রিকেট ভক্ত তা অনেকদিনই জানা তবে এই প্রথম দর্শকের বাইরে অন্য ভূমিকায় দেখা গেল আরিয়ানকে।

তবে শুধু আরিয়ানই নয়। কেকেআর টেবিলে উপস্থিত ছিলেন আরও এক সেলেব সন্তান। জুহি চাওলার কন্যা জাহ্নবীও উপস্থিত রয়েছেন নিলাম টেবিলে। তাকে রীতিমতো বিড করতেও দেখা যায় কেকেআরের হয়ে। জুহি চাওলাকে বেশ কিছুবার নিলামে অংশগ্রহণ করতে দেখা গেলেও ২০০৮-এ প্রথম মরসুমের পর বলিউডের বাদশাকে সেভাবে আর কখনও নিলাম টেবিলে দেখা যায়নি।

এদিকে এদিনই নিলাম শুরুর সময়ই আইপিএল কমিটির চেয়ারম্যান ব্রিজেশ পটেল জানিয়ে দেন যে চিনা সংস্থা ভিভোই আসন্ন আইপিএলের টাইটেল স্পনসর হিসেবে ফিরছে।