Rohit Sharma: আইপিএল নিলাম অতীত! ফোকাস যেন নীল রঙেই থাকে, দলে কড়া বার্তা ক্যাপ্টেনের

আগামী দুই সপ্তাহ দলের ফোকাস যেন নীল রঙের ওপরেই থাকে। দলকে কড়া বার্তা রোহিতের।

Updated By: Feb 15, 2022, 03:50 PM IST
Rohit Sharma: আইপিএল নিলাম অতীত! ফোকাস যেন নীল রঙেই থাকে, দলে কড়া বার্তা ক্যাপ্টেনের
রোহিত শর্মা

নিজস্ব প্রতিবেদন: আগামিকাল অর্থাৎ বুধবার ভারত-ওয়েস্ট ইন্ডিজ (India vs West Indies) তিন ম্যাচের টি-২০ সিরিজের শুভারম্ভ। দ্বিতীয় ম্যাচ হবে শুক্রবার ও সিরিজের তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচ রবিবার। পুরো সিরিজই হবে কলকাতার ইডেন গার্ডেন্সে। ম্যাচের আগের দিন প্রথামাফিক সাংবাদিক বৈঠকে হাজির ছিলেন ক্যাপ্টেন রোহিত শর্মা (Rohit Sharma)। ঠিক দু'দিন আগেই বেঙ্গালুরুতে হয়ে গিয়েছে আইপিএলে মহা নিলাম (IPL 2022 Auction)। এই ভারতীয় দলের বেশ কয়েকজন সদস্য রয়েছেন যাঁদের ফ্র্যাঞ্চাইজিগুলি কোটি কোটি টাকায় দলে নিয়েছে। তবে আইপিএল নিলামের বা আইপিএলের কোনও প্রভাব ভারতীয় দলে পড়বে না বলেই সাফ জানিয়ে দিয়েছেন রোহিত।

এদিন তিনি বলেন, "আমি বুঝি যে দলের অনেকেই ওঠানামার মধ্যে দিয়ে গিয়েছে। আইপিএল ফ্র্যাঞ্চাইজি নিয়েও তাদের অনেক আবেগ জড়িয়ে থাকে। কিন্তু গত পরশু দিনই আইপিএলের পর্ব শেষ হয়ে গিয়েছে। সকলের সঙ্গে দারুণ একটা বৈঠক হয়েছে। খেলোয়াড়দের কাছে এই বার্তা পৌঁছে গিয়েছে যে, আগামী দুই সপ্তাহ সবার ফোকাস যেন নীল রঙেই থাকে। যা হওয়ার হয়ে গিয়েছে। সকলেই পেশাদার, তারা দেশের জার্সিতে খেলতে নামবে, আর কিছুই সেখানে প্রাধান্য পাবে না।" 

আরও পড়ুন: INDvsWI: ছন্দ হারানো Virat Kohli-র পাশে দাঁড়িয়ে সাংবাদিকতা শেখালেন Rohit Sharma!

রোহিত আরও জানিয়েছেন যে, আইপিএলের সঙ্গে ভারতীয় দলে খেলার বিষয়টাকে কখনই মেলালে চলবে না। তাঁর সংযোজন, "আইপিএলের কোনও জায়গাই নেই ভারতীয় দলে। সত্যি বলতে আমরা ভাবিত নই ফ্র্যাঞ্চাইজির হয়ে কে কোন পজিশনে ব্যাট করবে। আমরা জানি তারা টিম ইন্ডিয়ার হয়ে ব্যাট করবে। ফোকাস সেখানেই। আইপিএল এর পরে হবে। সেটা নিয়ে তখন ভাবা যাবে। আমাদের দলের ব্যাটার হোক বোলার, তাদের বলে দেওয়া হয়েছে যে, কী প্রত্যাশা আছে তাদের কাছে। সেই স্বচ্ছতা সকলের কাছে আছে। সেভাবেই মানিয়ে নিতে হবে দলকে।" রোহিত অ্যান্ড কোং উইন্ডিজকে ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ করেছে। আত্মবিশ্বাসে টগবগ করে ফুটছে দল। স্বভাবতই টি-২০ সিরিজও জিতেই শুভারম্ভ করতে চাইবে টিম।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App