IPL 2021: গোয়ায় আইপিএল বেটিং চক্রের হদিশ, পুলিসের হাতে ৬ বুকি

এই ঘটনায় পুলিস আরও তদন্ত চালাচ্ছে।

Updated By: Sep 24, 2021, 02:49 PM IST
IPL 2021: গোয়ায় আইপিএল বেটিং চক্রের হদিশ, পুলিসের হাতে ৬ বুকি

নিজস্ব প্রতিবেদন: এই নিয়ে চোদ্দতম বছরে পা রাখল ইন্ডিয়ান প্রিমিয়র লিগ (IPL 2021)। প্রতিবারই দেশের বিভিন্ন প্রান্তে পুলিসের হাতে ধরা পড়েছে এক বা একাধিক বেটিং চক্র। আইপিএলের দ্বিতীয় পর্বেও মিলছে একাধিক বেটিং চক্রের হদিশ। এবার পুলিসি তল্লাশিতে গোয়ায় মিলল আইপিএল বেটিং চক্র। দক্ষিণ গোয়ার ভাস্কো পুলিস সূত্রের খবর তাঁদের হাতে ধরা পড়েছে চক্রের ৬ বুকি। সকলেই রয়েছে পুলিসের হেফাজতে। 

আরও পড়ুন: IPL 2021: অনন্য আইপিএল নজির হিটম্যানের, গম্ভীর বলছেন তিনি রোহিত আতঙ্কে ভুগতেন!

পুলিস জানিয়েছে যে, ধৃতদের থেকে ২টি ল্যাপটপ, একাধিক মোবাইল, একটি টেলিভিশন সেট, এক জোড়া ইম্প্রোভাইজড ডিভাইস পাওয়া গিয়েছে। এই ডিভাইসের সঙ্গে ফোন যুক্ত থাকে। কল নেওয়ার ক্ষেত্রে ব্যবহৃত হয়। পুলিস জানিয়েছে যে, ধৃতদের মধ্যে একজন নাগপুরের, বাকি সবাই রাজস্থানের। গত ১৯ সেপ্টেম্বর থেকেই তারা অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত। এই ঘটনায় পুলিস আরও তদন্ত চালাচ্ছে। শুধু গোয়াই নয়, মধ্যপ্রদেশ, ওড়িশা থেকেও আইপিএলের দ্বিতীয় পর্বে বেটিং চক্রের হদিশ মিলেছে।

চলতি বছর আইপিএল ভারতে শুরু হলেও করোনার দ্বিতীয় ঢেউয়ের দাপটে তা বন্ধ হয়ে যায়। বিসিসিআই বাধ্য হয় ফের সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল ফেরাতে। দ্বিতীয় পর্বের ইভেন্ট শুরু হয়ে গিয়েছে মরুদেশে। পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে দিল্লি ক্যাপিটালস (৯ ম্যাচে ১৪), দুয়ে চেন্নাই সুপার কিংস (৮ ম্যাচে ১২), তিনে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (৮ ম্যাচে ১০), চারে কলকাতা নাইট রাইডার্স (৯ ম্যাচে ৮), ও পাঁচে রাজস্থান রয়্যালস (৮ ম্যাচে ৮)। যদিও গতবারের ও সর্বোচ্চ পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স এখনও নিজেদের সেরাটা খেলতে পারেনি। দ্বিতীয় পর্বের প্রথম দুই ম্যাচেই হেরে গিয়েছে রোহিত শর্মা অ্যান্ড কোং।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)