আইপিএল-এ ৮ টা'র ম্যাচ এগিয়ে আনার কথা ভাবছে বিসিসিআই

আইপিএল সম্প্রচারের দায়িত্বে থাকা স্টার ইন্ডিয়ার সম্মতি ছাড়া এই বদল আনতে পারবে না বোর্ড। এই বিষয়ে কথা বলতে হবে আইপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গেও। 

Updated By: Nov 30, 2017, 11:51 AM IST
আইপিএল-এ ৮ টা'র ম্যাচ এগিয়ে আনার কথা ভাবছে বিসিসিআই
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন: আইপিএল ম্যাচ শুরুর পূর্বতন সময় পরিবর্তন করে আরও এক ঘণ্টা এগিয়ে নিয়ে আসার কথা ভাবছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।  দিনরাত্রির আইপিএল ম্যাচ ৮ টা'র বদলে শুরু হোক ৭ টায়, প্রস্তাব রাখলেন আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্ল। রাতে ম্যাচ শুরুর কারণে স্টেডিয়াম থেকে বাড়ি ফিরতে সমস্যায় পড়েন ফ্যানরা। এমনকী লাইভ সম্প্রচারের ক্ষেত্রেও মধ্যরাত পর্যন্ত খেলা গড়ানোয় অভিভাবক এবং বাচ্চারা সমস্যার সম্মুখীন হয়। নয়া মরশুম শুরুর আগে তাই পূর্ব অভিজ্ঞতার পুনরাবৃত্তি না করে নতুন সময়সূচি শুরু করতে চাইছে বিসিসিআই। যদিও আইপিএল সম্প্রচারের দায়িত্বে থাকা স্টার ইন্ডিয়ার সম্মতি ছাড়া এই বদল আনতে পারবে না বোর্ড। এই বিষয়ে কথা বলতে হবে আইপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গেও। 

আরও পড়ুন- 'বেঁচে আছি, ভাল আছি', টুইটারে জানালেন 'মৃত' আকমল

আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্ল দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস-কে জানিয়েছেন, "এখনও সবকিছু ঠিক হয়নি। তবে প্রাথমিক ভাবে সবাই এই ভাবনার সঙ্গে সহমত হয়েছেন। কিন্তু আমাদের অবশ্যই টেলিভশন সম্প্রচারের কথাও মাথায় রাখতে হবে। সব বিষয় নিয়েই কথা হয়েছে। আমরা ম্যাচ আগে শুরু করার কথা ভাবছি।"  

আরও পড়ুন- 'ক্রিকেটেশ্বর'কে বিরল সম্মান বিসিসিআইয়ের, ভারতীয় ক্রিকেটে সচিনের ১০ নম্বর জার্সির অবসর!

.