আইপিএলের দুটি ম্যাচ হারাল ইডেন

আইপিএলের দুটি ম্যাচ হারাল ইডেন। এই দুটি ম্যাচ হবে দিল্লিতে। পাশাপাশি  তিরিশে এপ্রিলের পর থেকে মুম্বই ইন্ডিয়ান্সের হোম ভেনু হল ভাইজাগ। আইপিএলের প্লেঅফ আর এলিমিনেটর হারাল ইডেন গার্ডেন্স। আয়োজনের সুবিধার্ধে এই দুটি ম্যাচ হবে ফিরোজ শাহ কোটলায়। শুক্রবার আইপিএল গর্ভনিং কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

Updated By: Apr 29, 2016, 11:01 PM IST
 আইপিএলের দুটি ম্যাচ হারাল ইডেন

ওয়েব ডেস্ক: আইপিএলের দুটি ম্যাচ হারাল ইডেন। এই দুটি ম্যাচ হবে দিল্লিতে। পাশাপাশি  তিরিশে এপ্রিলের পর থেকে মুম্বই ইন্ডিয়ান্সের হোম ভেনু হল ভাইজাগ। আইপিএলের প্লেঅফ আর এলিমিনেটর হারাল ইডেন গার্ডেন্স। আয়োজনের সুবিধার্ধে এই দুটি ম্যাচ হবে ফিরোজ শাহ কোটলায়। শুক্রবার আইপিএল গর্ভনিং কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

পাশাপাশি  তিরিশে এপ্রিলের পর থেকে মুম্বই ইন্ডিয়ান্সের হোম ভেনু হল ভাইজাগ। লাট্টুরে খরা পরিস্থিতির কারনে মহারাষ্ট্র থেকে আইপিএল সরিয়ে নেওয়ার জন্য জনস্বার্থ মামলা হয়। বোম্বে হাইকোর্টে রায়ে জানিয়ে দিয়েছে তিরিশে এপ্রিলের পর আর কোনও ম্যাচ হবে না মহারাষ্ট্রে। এরপর মুম্বই ইন্ডিয়ান্স চেয়েছিল জয়পুরকে হোম ভেনু করতে। কিন্তু সেখানেও খরা ইস্যুতে রাজস্থান হাইকোর্টে মামলা হয়। ফলে বিরক্ত হয়ে মুম্বই ইন্ডিয়ান্স কর্তারা বেছে নিলেন ভাইজাগকে। বিসিসিআই কর্তারা তাদের ইচ্ছায় শিলমোহর দিল।

.