Kane Williamson | Gujarat Titans: 'কেন'হীন আইপিএল-এ বড় ধাক্কা গুজরাটের, কে হবেন পরিবর্ত খেলোয়াড়?

উইলিয়ামসন এখন আরও পরীক্ষার জন্য নিউজিল্যান্ডে যাবেন। গুজরাট টাইটানস ডানহাতি ব্যাটারের বদলি চূড়ান্ত করবে এবং যথাসময়ে একটি ঘোষণা করা হবে।

Updated By: Apr 2, 2023, 12:07 PM IST
Kane Williamson | Gujarat Titans: 'কেন'হীন আইপিএল-এ বড় ধাক্কা গুজরাটের, কে হবেন পরিবর্ত খেলোয়াড়?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গুজরাত টাইটানস (GT) রবিবার (২ এপ্রিল) একটি বড় ধাক্কা খেয়েছে। জানা গিয়েছে তাদের দলের অন্যতম গুরুত্বপূর্ণ বিদেশী বাছাই করা খেলোয়াড় কেন উইলিয়ামসন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2023) থেকে বাদ পড়েছেন। ৩১ মার্চ আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গুজরাত এবং চেন্নাই সুপার কিংস (সিএসকে) এর মধ্যে আইপিএল ২০২৩-এর উদ্বোধনী খেলা চলাকালীন উইলিয়ামসন তার ডান হাঁটুতে চোট পেয়েছিলেন। টাইটানস টিম ম্যানেজমেন্ট উইলিয়ামসনের দ্রুত আরোগ্য কামনা করেছে। জিটি ডিরেক্টর অফ ক্রিকেট বিক্রম সোলাঙ্কি এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেছেন, ‘টুর্নামেন্টে এত তাড়াতাড়ি চোটের কারণে কেনকে হারানোটা দুঃখজনক। আমরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করি, খুব শীঘ্রই তাকে অ্যাকশনে দেখতে পাওয়ার আশায়’।

টাইটানস এখনও জানায়নি কেনের বদলি কে হবেন। তবে তারা বলেছে যে এই বিষয়ে একটি ঘোষণা যথাসময়ে করা হবে।

উইলিয়ামসনের পরিবর্তে কে দলে আসছেন সেটাই দেখার বিষয়। ডিসেম্বরের মিনি নিলামে নিউজিল্যান্ডের ব্যাটারকে গুজরাত দুই কোটি টাকায় কিনেছিল। ভারতের প্রাক্তন ব্যাটসম্যান সঞ্জয় মঞ্জরেকর জিটিকে পরামর্শ দিয়েছিলেন যে ব্ল্যাক ক্যাপস তারকা সময়মতো ফিট না হলে উইলিয়ামসনের পরিবর্তে অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথকে দলে নিতে।

 

আরও পড়ুন: Salim Durani: নস্টালজিয়া সঙ্গে নিয়ে চিরঘুমে 'প্রিন্স' সেলিম দুরানী

মঞ্জরেকর বলেছিলেন, ‘আমি মনে করি এটি একটি দুর্দান্ত কল হবে, এবং স্টিভ স্মিথ হচ্ছেন এমন একজন খেলোয়াড় যাকে তারা চায়, এমন কেউ যে সব ধরনের গিয়ারে খেলতে পারে। এছাড়াও নতুন নিয়ম যা তিনি খুব ভালো মনে করেন সেখানে আমি স্মিথের অধিনায়কত্ব দেখতে চাই। আমরা এটা দেখেছি এবং ভারত-অস্ট্রেলিয়া সিরিজে আমরা এটা নিয়ে উচ্ছ্বসিত ছিলাম। এবং হার্দিক পান্ডিয়া স্বীকার করেছেন তাঁর একটু সাহায্যের প্রয়োজন, 'আমার কৌশল কী তা আমি জানি না, তাই আমি এটি অন্যদের কাছে ছেড়ে দিতে যাচ্ছি। তাই, এটি আসলে একটি দুর্দান্ত কল হতে পারে’।

আরও পড়ুন: Novak Djokovic: স্বস্তি পেলেন জোকার, যুক্তরাষ্ট্র ওপেনে নামবেন ২২বারের গ্রান্ড স্ল্যাম জয়ী

উইলিয়ামসনের পরিবর্তে অন্য খেলোয়াড় হতে পারেন ট্র্যাভিস হিড। হিড অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান। তিনি স্ট্রাইক রেট মাথায় রেখে ব্যাট করতে পারেন। হিড একজন বাঁ-হাতি ব্যাটার এবং জিটি-র জন্য ব্যাকআপ ওপেনারও হতে পারেন।

জিটি যদি লাইক-ফর-লাইক রিপ্লেসমেন্ট খোঁজে তাহলে স্মিথই সঠিক খেলোয়াড় কারণ এই দুই ব্যাটারই ক্রিকেট বলের স্ট্রাইকারের থেকেও বেশি অ্যাঙ্কর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.