Rishabh Pant: ফিট হয়েই বিশ্বকাপে নামবেন ঋষভ, চলে এল বড় আপডেট

আইপিএল শুরু হওয়ার আগে ঋষভকে একটি ফুড ডেলিভারি অ্যাপের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল। সেই বিজ্ঞাপনের ভিডিয়ো টুইট করেছিলন খোদ ঋষভ। সেখানে মারকুটে ব্যাটার-উইকেটকিপার বলেছিলেন, 'সবাই আইপিএল খেলছে, তাহলে আমি কেন বসে থাকব? আমি কিন্তু এই খেলার বস! সেটা মনে রেখো। তাই আমিও খেলব।' 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 6, 2023, 05:36 PM IST
Rishabh Pant: ফিট হয়েই বিশ্বকাপে নামবেন ঋষভ, চলে এল বড় আপডেট
দিল্লি ক্যাপিটালসের মালিক পার্থ জিন্দালের সঙ্গে হাসিমুখে ঋষভ পন্থ। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগের থেকে তিনি এখন অনেকটাই সুস্থ। ক্রাচে ভর দিয়ে হাঁটলেও, ধীরে ধীরে উন্নতি করছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। এখন শোনা যাচ্ছে আগামী কয়েক মাসের মধ্যে চিকিৎসায় সাড়া দিয়ে দ্রুত উন্নতি করলে, ঘরের মাঠে আয়োজন হতে চলা বিশ্বকাপে (ICC ODI World Cup 2023) খেলতে পারেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা উইকেট কিপার। দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) সুত্র মারফত এমনটাই জানা গিয়েছে।  

দিল্লি ক্যাপিটালস সূত্রের দাবি, "ঋষভ খুব দ্রুত চিকিৎসায় সাড়া দিচ্ছেন। এভাবে আরও কয়েক মাস চিকিৎসায় সাড়া দিলে ওঁর বিশ্বকাপ খেলার সম্ভাবনা অনেকটাই বেড়ে যাবে। দলের বেশ কয়েকজন সিনিয়রের সঙ্গে ঋষভ এই ব্যাপারে কথাও বলেছে। তাছাড়া ও নিজেও বিশ্বকাপ খেলার ব্যাপারে প্রচন্ড আগ্রহী। তাই ঋষভকে বিশ্বকাপে দেখা যেতে পারে, এমন আশা সবাই করতেই পারি।" 

গত ৪ এপ্রিল অরুণ জেটলি স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালস চলতি আইপিএল-এর প্রথম হোম ম্যাচ খেলতে নেমেছিল। প্রতিপক্ষ ছিল গুজরাত টাইটান্স। সেই ম্যাচে দিল্লি হেরে গেলেও, ঋষভকে দেখে সবার মন ভরে ওঠে। পরে ড্রেসিংরুমে গিয়ে দিল্লির সতীর্থদের সঙ্গে দেখা করেন ঋষভ। এমনকি তাঁর সঙ্গে এসে দেখা করে যান গুজরাতের আশিস নেহরা থেকে শুরু করে ঋদ্ধিমান সাহা। স্বভাবতই তাঁর স্টেডিয়ামে উপস্থিত থাকার একাধিক ভিডিয়ো মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।  

আরও পড়ুন: Covid-19 in IPL 2023: দেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে কোভিড! ধোনি, বিরাটসহ ১০টি ফ্র্যাঞ্চাইজিকে সতর্ক করল বিসিসিআই

আরও পড়ুন: Prithvi Shaw vs Sapna Gill Selfie Row, IPL 2023: বড় সঙ্কটে পৃথ্বী শাহ, শ্লীলতাহানির অভিযোগ দায়ের করলেন স্বপ্না

pic.twitter.com/88uDb1C3v1

— Delhi Capitals (@DelhiCapitals) April 4, 2023

জানা গেল, টিমের দু’একজনক নাকি ঋষভ সেই কথাও বলেছেন। ঋষভ তাঁদের জানিয়েছেন তিনি আশা করছেন, বিশ্বকাপের আগে পুরোপুরি ফিট হয়ে যেতে পারেন। শেষমেশ যদি সত‌্যিই ঋষভ দ্রুত চোট সারিয়ে ফিরতে পারেন, তাহলে ভারতীয় দলের কাছে এর চেয়ে ভালো খবর আর কিছু হতে পারে না। কারণ হেড কোচ রাহুল দ্রাবিড় ও অধিনায়ক রোহিত শর্মাও ঋষভের অভাব অনুভব করছেন। 

এদিকে এবার জোড়া হার দিয়ে আইপিএল অভিযান শুরু করেছে দিল্লি। ঋষভ নাকি নিজের উদাহরণ দিয়ে সতীর্থদের উজ্জীবিত করে গিয়েছেন। তাঁর বিশ্বাস দল পরের ম‌্যাচ থেকেই ঘুরে দাঁড়াবে। ৮ এপ্রিল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে নামবে ডেভিড ওয়ার্নারের দিল্লি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.