KKR: নাইটদের 'বিস্ময় প্রতিভা' ! দ্রুত খেলবেন ভারতীয় দলে, ভবিষ্যদ্বাণী কিংবদন্তি অজির

David Hussey makes huge prediction about KKR star Rinku Singh: সময় এসে গিয়েছে। দ্রুত রিঙ্কু সিং খেলবেন বিরাট কোহলি-রোহিত শর্মাদের সঙ্গে। গুজরাত ম্যাচের আগেই বড় ভবিষ্যদ্বাণী করে দিলেন কেকেআর তারকা রিঙ্কু।

Updated By: Apr 29, 2023, 01:51 PM IST
KKR: নাইটদের 'বিস্ময় প্রতিভা' ! দ্রুত খেলবেন ভারতীয় দলে, ভবিষ্যদ্বাণী কিংবদন্তি অজির
সতীর্থদের সঙ্গে অনুশীলনে রিঙ্কু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অস্ট্রেলিয়ার প্রাক্তন অলরাউন্ডার ডেভিড হাসি (David Hussey) মোহিত রিঙ্কু সিংয়ে (Rinku Singh)। হাসি মনে করছেন যে, রিঙ্কু জাতীয় দলের দরজায় কড়া নাড়ছেন। সেই ২০১৮ সাল থেকে রিঙ্কু খেলছেন কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) হয়ে। তবে ২০২১ সাল থেকে তিনি নিয়মিত সুযোগ পাচ্ছেন। আলিগড়ের বছর পঁচিশের ক্রিকেটার চলতি আইপিএলে (IPL 2023) স্বপ্নের ফর্মে আছেন। প্রতি ম্যাচেই কথা বলছে রিঙ্কুর ব্যাট।

আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলে হাসি বলেন, 'রিঙ্কু সিং বিস্ময় প্রতিভা। ঘরোয়া ক্রিকেটে খুবই ভালো খেলছে। এর পাশাপাশি কেকেআর ফ্র্যাঞ্চাইজি ওকে দারুণ ব্যাক করেছে। ওর মধ্যে একটা আত্মবিশ্বাস এসেছে। খেলাটাকে অন্য পর্যায়ে নিয়ে যাচ্ছে। আশা করি ও দ্রুত খেলবে ভারতের হয়ে। '

রিঙ্কু এই মুহর্তে কেকেআরের দ্বিতীয় সর্বোচ্চ রানশিকারি। আট ম্যাচে তাঁর সংগ্রহ ২৫১। গড় ৬২.৭৫, স্ট্রাইক রেট ১৫৮.৮৬। মাথায় রাখতে হবে হাসি কিন্তু প্রাক্তন কেকেআর ক্রিকেটার ও টিম ম্যানেজমেন্টের সদস্য। গুজরাত টাইটান্সের বিরুদ্ধে চলতি লিগের ফিরতি ম্যাচে নামার আগে পর্যন্ত রিঙ্কুর ব্যাট থেকে এসেছে জোড়া হাফ-সেঞ্চুরি।

আরও পড়ুন: WATCH | Shubman Gill | Ishan Kishan: শুভমানকে দেখেই ঠাঁটিয়ে চড় ঈশানের! মাঠের মধ্যেই দুই ক্রিকেটারের হাতাহাতি

গত ৯ এপ্রিল দুঃস্বপ্নের রাতের সাক্ষী থেকেছেন গুজরাতের বাঁ-হাতি জোরে বোলার যশ দয়াল। ওই ম্যাচে রিঙ্কু কার্যত অসম্ভবকে সম্ভব করেছিলেন। গুজরাতের বিরুদ্ধে শেষ ৬ বলে কেকেআরের জয়ের জন্য প্রয়োজন ছিল ২৯ রান। রিঙ্কু টানা পাঁচটি ছয় মেরে সব হিসেব বদলে দেন। ২১ বলে তিনি অপরাজিত থাকেন ৪৮ রানে। এই ইনিংসকে টি-২০ ক্রিকেটের ইতিহাসে অন্যতম সেরা ইনিংস হিসেবে দেখা হচ্ছে।

রিঙ্কুর এই ইনিংস দেখে বিরাট কোহলি বলেছিলেন, 'আইপিএলে তরুণ ক্রিকেটাররা তো কামাল করছে। আমি তো ভাবতেও পারি না ওরা যা সব খেলছে। রিঙ্কু সিং শেষ পাঁচ বলে পাঁচটি ছয় মেরে দলকে জেতাল। অসাধারণ ব্যাপার। কখনও এমনটা ঘটেনি। এসে পাঁচটা ছয় মেরে, ম্যাচ জেতানো! অবিশ্বাস্য ব্যাপারস, কোন পর্যায় চলে গিয়েছে আইপিএল। এই রূপান্তরটা দেখছি আমরা। কত তরুণরা এগিয়ে আসছে। এটাই খুবই ভালো।' দেখা যাক অভাবের সঙ্গে লড়াই করা রিঙ্কু দেশের জার্সিতে কবে খেলেন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.