Imran Khan, IPL 2023: ভারত অহংকারী! চিরপ্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে ফের বিতর্কিত মন্তব্য করলেন ইমরান খান

পাকিস্তানে এশিয়া কাপ খেলতে ভারতীয় দলের যাওয়া, পালটা পাক দলের ভারতে বিশ্বকাপ খেলতে আসা, কূটনৈতিক টানাপোড়েনে এখন দুটোই অনিশ্চিত। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 31, 2023, 10:05 PM IST
Imran Khan, IPL 2023: ভারত অহংকারী! চিরপ্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে ফের বিতর্কিত মন্তব্য করলেন ইমরান খান
ক্ষোভ উগরে দিয়ে ফের বিতর্কে ইমরান খান। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানে (Pakistan) এশিয়া কাপ (Asia Cup 2023) খেলতে যাওয়া নিয়ে টিম ইন্ডিয়ার (Team India) অনীহা এবং আইপিএল-এ (IPL) সেই দেশের ক্রিকেটারদের ব্রাত্য করে রাখা, এই দুটি ইস্যু নিয়ে এবার বিসিসিআই-কে (BCCI) কাঠগড়ায় দাঁড় করালেন ইমরান খান (Imran Khan)। সেই ২০০৮ সালের আইপিএল-এর পর থেকে পাক ক্রিকেটারদের দেখা যায়নি। এমনকি দুই দেশের মধ্যে চলতে থাকা রাজনৈতিক চাপানউতোর এবং সীমান্ত সন্ত্রাসের জন্য সেই ২০১২ সালের পর থেকে দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ। আর তাই এবার প্রতিবেশী দেশকে দুষলেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী। 

ইমরান বলেছেন, "ভারত এবং পাকিস্তান সম্পর্কের বর্তমান অবস্থা দুঃখজনক এবং দুর্ভাগ্যজনক। আজকাল ভারত যেভাবে আচরণ করছে, সেটা সুপারপাওয়ারের মতো উদ্ধত। শুধু অন্য সব দেশের চেয়ে বেশি টাকা তুলে দিতে পারে বলেই ভারত গোটা ক্রিকেটবিশ্বকে পরিচালনা করছে। ওরাই ঠিক করে, কোন টুর্নামেন্ট খেলবে আর কোনটা খেলবে না।" ইমরানের সাফ কথা, "ভারতীয় বোর্ডের উচিত পাকিস্তানি ক্রিকেটারদেরও আইপিএল-এর খেলার সুযোগ করে দেওয়া। আর সেটা না করলে ওদেরই ক্ষতি। আমাদের অসুবিধার কিছু নেই। আমাদের বহু তরুণ ক্রিকেটার উঠে আসছে।"  

আরও পড়ুন: IND vs PAK, Asia Cup 2023: রোহিতরা কি বাবরদের দেশেই এশিয়া কাপ খেলবে? চলে এল বড় আপডেট

আরও পড়ুন: KKR, IPL 2023: ধাওয়ানের পঞ্জাবের বিরুদ্ধে কেমন একাদশ গড়তে পারে কেকেআর? ছবিতে দেখে নিন

পাকিস্তানে এশিয়া কাপ (Asia Cup) খেলতে ভারতীয় দলের যাওয়া, পালটা পাক দলের ভারতে বিশ্বকাপ খেলতে আসা, কূটনৈতিক টানাপোড়েনে এখন দুটোই অনিশ্চিত। শোনা যাচ্ছে, দুই দেশই বিকল্প ভেন্যুতে এই দুই মেগা টুর্নামেন্ট খেলতে পারে। কিন্তু কোনও তরফ থেকেই সরকারিভাবে এখনও কিছু জানানো হয়নি। ইমরান খান স্পষ্ট বলে দিচ্ছেন, এই অচলবাস্থার জন্য বিসিসিআইয়ের উদ্ধত আচরণই দায়ী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.