Mahendra Singh Dhoni And Virat Kohli: কেন বিরাটের নাম নিয়ে সতীর্দের সতর্ক করলেন ধোনি? দেখুন ভাইরাল ভিডিয়ো

ধোনির প্রতি তাঁর সম্মান কতটা? সেটা নিয়ে বিরাট নিজেও একাধিক বার বক্তব্য রেখেছেন। বিরাট যখন ফর্মে ছিলেন না তখন তাঁকে নিয়ে সমালোচনা হয়েছে।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 8, 2023, 07:14 PM IST
Mahendra Singh Dhoni And Virat Kohli: কেন বিরাটের নাম নিয়ে সতীর্দের সতর্ক করলেন ধোনি? দেখুন ভাইরাল ভিডিয়ো
দুই মহাতারকার বন্ধুত্ব এখনও অটুট। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) ও বিরাট কোহলির (Virat Kohli) মধ্যে দাদা-ভাইয়ের সম্পর্ক সবাই জানে। বাইশ গজের যুদ্ধে বিরাট বিপক্ষের বোলিংয়ের বিরুদ্ধে কতটা ভয়ংকর হতে পারেন, সেটাও বেশ ভালোই জানেন 'ক্যাপ্টেন কুল' (Captain Cool)। আর তাই চলতি আইপিএল-এর (IPL 2023) একটি ম্যাচের আগে সাজঘরে সতীর্থদের সতর্ক করলেন ধোনি। 

ধোনির প্রতি তাঁর সম্মান কতটা? সেটা নিয়ে বিরাট নিজেও একাধিক বার বক্তব্য রেখেছেন। বিরাট যখন ফর্মে ছিলেন না তখন তাঁকে নিয়ে সমালোচনা হয়েছে। প্রাক্তনরা তাঁর বিদায়ঘন্টা বাজিয়ে দিলেও, ধোনি কিন্তু বিরাটের পাশেই থেকেছেন। 

আরও পড়ুন: WTC Final 2023: ঋদ্ধির কামব্যাক হল না, মেগা ফাইনালে কে এল রাহুলের বদলি কে? জেনে নিন

আরও পড়ুন: Sourav Ganguly and Virat Kohli, IPL 2023: সৌরভ-কোহলির 'বিরাট' ঝামেলা মিটতেই বিশেষ পোস্ট করল কলকাতা পুলিস! কিন্তু কেন?

দুই তারকার সম্পর্ক কতটা গভীর, তা আরও একবার জানা গেল। সিএসকে-এর সাজঘরের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ধোনি বক্তব্য রাখছেন। সেখানে সতীর্থদের উদ্দেশে বলেছেন, 'বিরাট কিন্তু প্রথম বল এভাবে খেলে না। ও সবসময়ে এভাবে খেলে।' ফলে বেশ বোঝা যাচ্ছে যে বিরাটের টেকনিক প্রসঙ্গে সতীর্থদের সতর্ক করে দিচ্ছেন ধোনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.