Shakib Al Hasan and Liton Das, KKR: আরও চাপে কেকেআর, সাকিব-লিটনকে ফের আটকে দিল বিসিবি

কুইজ কনটেস্টে যদি এমন প্রশ্ন আসে, 'আইপিএল-এ কোন দল চাপের মুখে চুপসে যায়? উত্তর অবধারিত ভাবে কলকাতা নাইট রাইডার্স। হ্যাঁ, নিজেদের উদ্বোধনী ম্যাচে সব বিভাগে চুপসে গিয়ে পুরো দলটা যেন ভেন্টিলেশনে চলে গেল। 'সৌজন্যে' নীতীশ রানার জঘন্য অধিনায়কত্ব। এবং ততোধিক খারাপ ব্যাটিং। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 1, 2023, 10:06 PM IST
Shakib Al Hasan and Liton Das, KKR: আরও চাপে কেকেআর, সাকিব-লিটনকে ফের আটকে দিল বিসিবি
এখনই নাইট সংসারে যোগ দিতে পারছেন না সাকিব ও লিটন। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একে তো চলতি আইপিএল-এ (IPL 2023) নিজেদের প্রথম ম্যাচেই লজ্জার হার হজম করেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। শনিবার অর্থাৎ ১ এপ্রিল, পঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে ডাকওয়ার্থ লুইস নিয়মে সাত রানে হেরেছে নীতীশ রানার (Nitish Rana) দল। এরমধ্যে আরও চাপের খবর হল, সাকিব আল হাসান (Shakib Al Hasan) ও লিটন দাসের (Liton Das) নাইট সংসারে যোগ দিতে আরও কয়েকদিন সময় লাগবে। বাংলাদেশ (Bangladesh) দলের এই দুই তারকাকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট দলে রাখা হয়েছে। 

দলের দুই তারকাকে ছাড়া হবে না, সেটা আগেই স্পষ্ট করে দিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেছিলেন, সাকিব ও লিটনের টেস্ট না খেলার তো কোনও কারণ দেখছি না। ওদের কোনও চোট নেই। তা হলে খেলতে অসুবিধা কোথায়!" 

আরও পড়ুন: PBKS vs KKR, IPL 2023: 'পঞ্চনদীর তীরে' একরাশ লজ্জা, রাজাপক্ষে-অর্শদীপের পঞ্জাবের কাছে ডাকওয়ার্থ লুইস নিয়মে সাত রানে হারল কেকেআর

আরও পড়ুন: Virat Kohli and Sunil Chhetri, IPL 2023: বন্ধু বিরাটের সঙ্গে সুনীলের রিইউনিয়ন, অনুশীলনে দারুণ ক্যাচ নিলেন 'ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক'

আগামী ৪ এপ্রিল থেকে মীরপুর স্টেডিয়ামে আইরিশদের বিরুদ্ধে ওয়ান-অফ টেস্ট খেলতে নামবে টাইগার্সরা। সেই ম্যাচে আবার সাকিব অধিনায়কত্বে ব্যাটন সামলাবেন। মুশফিকুর রহিম দলে থাকলেও, লিটনকে কিপার হিসেবে ১৪ জনের মধ্যে রাখা হয়েছে। একইসঙ্গে তিনি আবার তিনি সহ-অধিনায়ক। ফলে সেই টেস্ট শেষ না হলে, কোনওমতেই কলকাতার দলে তাঁদের যোগ দেওয়া সম্ভব নয়। পুরো পাঁচদিন খেলা হলে সেই টেস্ট ৮ এপ্রিল পর্যন্ত চলবে। ফলে সাকিব ও লিটনের পক্ষে ৯ গুজরাত টাইটান্সের বিরুদ্ধেও খেলা প্রায় অসম্ভব। 

১৪ জনের বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস (সহ-অধিনায়ক/উইকেটকিপার), তামিম ইকবাল, সাদমান ইসলাম, নাজমুল হোসেন, মুমিনুল হক, মুশফিকুর রহিম (উইকেটকিপার), মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, খালেদ আহমেদ, ইবাদত হোসেন, শরীফুল ইসলাম এবং মাহমুদুল হাসান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.