Neeraj Chopra | Suyash Sharma: 'নীরজ চোপড়াকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে এনেছে কেকেআর!'

KKR Brings Neeraj Chopra As Impact Player not Suyash Sharma: দুরন্ত বোলিং ও চমকে দেওয়া পারফরম্যান্সে আলোচনায় সুযশ শর্মা। তবে তাঁকে নাকি দেখতে ভারতীয় অলিম্পিক্স সোনা জয়ী নীরজ চোপড়ার মতো। নেটিজেনদের মতে নীরজের যমজ সুযশ। এই নিয়েই নেটদুনিয়ায় চলছে জোর চর্চা।

Updated By: Apr 7, 2023, 07:45 PM IST
Neeraj Chopra | Suyash Sharma: 'নীরজ চোপড়াকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে এনেছে কেকেআর!'
সুযশই নাকি নীরজ! বোঝো কাণ্ড

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নাইটদের সংসারে ফের আবির্ভূত হয়েছে আরেক 'মিস্ট্রি স্পিনার'-এর! যে বোলারের নামই কেউ জানত না, সেই বোলারই এখন রাতারাতি খবরের শিরোনামে। কে তিনি? তিনি সুযশ শর্মা (Suyash Sharma)। চলতি আইপিএল সিক্সটিনে (IPL 2023) কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders, KKR) পঞ্জাবের (Punjab Kings vs Kolkata Knight Riders) কাছে হেরেই লিগ অভিযান শুরু করেছিল। তবে নাইটরা দুরন্ত ভাবে প্রত্যাবর্তন করেছে দ্বিতীয় ম্যাচে। চার বছর পর ইডেন গার্ডেন্সে (Eden Gardens) প্রত্যাবর্তন করল কেকেআর। 'ঘর ওয়াপসি' দারুণ ভাবে স্মরণীয় করে রাখল নীতীশ রানা (Nitish Rana) অ্যান্ড কোং। কলকাতা ঘরের মাঠে মরসুমের প্রথম হোম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (KKR vs RCB) ৮১ রানে হারিয়ে জয়ের সরণিতে পা রেখেছে।

কেকেআরের হয়ে ব্যাট হাতে মাতিয়েছেন শার্দূল ঠাকুর (Shardul Thakur) (২৯ বলে ৬৮) ও রিঙ্কু সিং (Rinku Singh (৩৩ বলে ৪৬)। আর বল হাতে কামাল করেছেন এই সুযশ। ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে এসে সুযশ নির্দিষ্ট কোটার বল করে তিন উইকেট তুলে নেন। খরচ করেন ৩০ রান। আর এই সুযশেই মজেছেন নেটাগরিকরা। নেটদুনিয়া শুধু সুযশের দুরন্ত স্পিনেই চমকে যাননি। অনেকের মতে সুযশকে নাকি ভারতের অলিম্পিক্স সোনা জয়ী জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপডা়র (Neeraj Chopra) মতো দেখতে। কেউ তো লিখেই ফেললেন যে,'নীরজ চোপড়াকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে এনেছে কেকেআর!' 

আরও পড়ুনSuyash Sharma, KKR vs RCB: নাইট সংসারে ফের 'মিস্ট্রি স্পিনার'! অধিনায়কের অচেনা নতুন তারকা সুয়শ শর্মা কে?

সুনীল নারিন ও বরুণ চক্রবর্তীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন সুযশ। ১৯ বছরের দিল্লির এই ছেলেটাকে কেউ চিনতই না। ৬৭ হাজার দর্শকের সামনে সুযশের আত্মবিশ্বাস ছিল দেখার মতো। কেকেআর প্রথম ম্যাচে পঞ্জাবের বিরুদ্ধে সুযশকে খেলায়নি। গতবছর ডিসেম্বরে মিনি নিলামে তাঁকে ২০ লক্ষ টাকায় নেয় দুইবারের চ্যাম্পিয়ন দল। দিল্লির হয়ে অনূর্ধ্ব-২৫ খেলা সুযশ কখনও প্রথম শ্রেণি, লিস্ট এ বা টি-২০ ম্যাচ খেলেননি। কিন্তু ইডেনে তাঁর পারফরম্যান্স দেখে মনে হয়েছিল যে, সুযশ যেন নিয়মিত আন্তর্জাতিক ক্রিকেটই খেলেন। ম্যাচের পর কেকেআর ক্যাপ্টেন নীতীশ রানা বলেছেন, যে সুযশ নিজের ওপর বিশ্বাসী এক তরুণ বোলার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.