MS Dhoni Injury: অনুশীলনে নেই বাঁ হাঁটুর চোটে নাজেহাল ধোনি, হার্দিকদের বিরুদ্ধে খেলবেন?

ধোনি যদি শেষপর্যন্ত হার্দিকদের বিরুদ্ধে খেলতে না পারেন, সেক্ষেত্রে ডেভন কোনওয়ে বা অ্যাম্বাতি রাইডুকে দিয়ে উইকেট কিপিং করাতে পারে চেন্নাই। 

Updated By: Mar 30, 2023, 10:57 PM IST
MS Dhoni Injury: অনুশীলনে নেই বাঁ হাঁটুর চোটে নাজেহাল ধোনি,  হার্দিকদের বিরুদ্ধে খেলবেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দলে আর কোনও বিশেষজ্ঞ উইকেটকিপার নেই। আইপিএলের প্রথম ম্যাচে গুজরাতের বিরুদ্ধ কি মাঠে নামবেন ধোনি? বাঁ হাঁটুর চোটে কাবু প্রাক্তন ভারত অধিনায়ক। চেন্নাইয়ে অনুশীলনে ব্য়াট করতে দেখা গেল না তাঁকে।

বয়স চল্লিশ পেরিয়ে গিয়েছে। এখনও আইপিএলে খেলা চালিয়ে যাচ্ছেন ধোনি। কিন্তু আর কতদিন? মেগা টুর্নামেন্ট শুরু আগেই জল্পনা তুঙ্গে।  কেউ বলছেন এটাই ধোনির শেষ বছর। আবার কেউ বলছেন, ধোনি আইপিএল খেলা চালিয়ে যাবেন।

জানা গিয়েছে, ধোনির বাঁ হাঁটুর চোটটা বেশ পুরনো। রাঁচিতে আয়ুর্বেদিক চিকিৎসাও করাচ্ছিলেন তিনি। এদিন গুজরাতের মোতেরায় নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুশীলনে নেমেছিল চেন্নাই সুপার কিংস। তখনই নাকি ফের পা হাঁটুতে চোট লাগে ধোনির। এরপর আর নেটে ব্যাটিং করেননি তিনি। তাহলে প্রথম ম্যাচে খেলবেন না? সেই সম্ভাবনা অবশ্য খারিজ করে দিয়েছে চেন্নাইয়ের সিইও।

আরও পড়ুন: WATCH | Urfi Javed: প্র্যাকটিস নেটে জড়ালেন নিজেকে! তারপর তুমুল ছটফটানি, আইপিএলের আগে উর্ফির লীলা

এদিকে ধোনি শেষপর্যন্ত হার্দিকদের বিরুদ্ধে খেলতে না পারেন, সেক্ষেত্রে ডেভন কোনওয়ে বা অ্যাম্বাতি রাইডুকে দিয়ে উইকেট কিপিং করাতে পারে চেন্নাই। কারণ, ধোনি ছাড়া দলের আর কোনও বিশেষজ্ঞ কিপার নেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.