WATCH | Urfi Javed: প্র্যাকটিস নেটে জড়ালেন নিজেকে! তারপর তুমুল ছটফটানি, আইপিএলের আগে উর্ফির লীলা

Urfi Javed steps out wearing an outfit made from practice net: নেট প্র্যাকটিসে ব্যবহৃত নাইলনের জাল দিয়েই এবার নিজেকে সাজালেন উর্ফি জাভেদ। তাঁর ছবি ও ভিডিয়ো ফের একবার ভাইরাল। প্রাক আইপিএল এই সাজ উর্ফি উৎসর্গ করলেন করিনাকে।  

Updated By: Mar 30, 2023, 07:24 PM IST
WATCH | Urfi Javed: প্র্যাকটিস নেটে জড়ালেন নিজেকে! তারপর তুমুল ছটফটানি, আইপিএলের আগে উর্ফির লীলা
উর্ফি দেখালেন তাঁর নতুন লীলা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রতীক্ষার অবসানষ। রাত পোহালেই আইপিএল সিক্সটিনের বোধন। ফের শুরু ক্রোড়পতি লিগ। গতবারের চ্যাম্পিয়ন হার্দিক পাণ্ডিয়ার গুজরাত টাইটান্সও এমএস ধোনির চেন্নাই সুপার কিংস দ্বৈরথেই পর্দা উঠছে আইপিএল সিক্সটিনের। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সন্ধে সাড়ে সাতটায় শুরু ম্যাচ। আর প্রাক আইপিএল লগ্নে উর্ফি জাভেদ (Urfi Javed) দেখালেন অন্য লীলা। বিচিত্র পোশাক চয়নের ক্ষেত্রে উর্ফি নিজেকে নিয়ে গিয়েছেন এক অন্য জায়গায়। এবার উর্ফি নিজেকে জড়িয়ে নিলেন মোটা সবুজ নাইলনের জালে। যেমনটা দেখা যায় ক্রিকেটের নেটে। আইপিএলের আগে উর্ফির লীলা দেখে মজেছে নেট দুনিয়ায়। তিনটি ছবি ও একটি ভিডিয়ো পোস্ট করে উর্ফি ইনস্টায় লিখেছেন, 'করিনা বলেছে ও আমার আত্মবিশ্বাস পছন্দ করে। আমার জীবন সম্পূর্ণ। কেউ তো আমাকে চিমটি কাট!'

দড়ি, ক্যাসেটের রিল, ব্লেড, ঘড়ি, ফয়েল পেপার ও ক্যান্ডি ফ্লস গায়ে চাপানো কন্যা বদলে দিয়েছেন ড্রেসিংয়ের সংজ্ঞা। নগ্নতাই উর্ফির আগ্নেয়াস্ত্র। যার জন্য় বিস্তর সমালোচিত হন তিনি। এই ছবি দেওয়ার পরেও ঘটেছে একই ঘটনা। তবুও সমালোচকদের মুখে ঝামা ঘষে উর্ফি ফ্লন্ট করেন নিজের পোশাক ও শরীর। চেনা অস্ত্রেই বারবার ঘায়েল করলেন নেটাগরিকদের। পোশাক নিয়ে নিত্য নতুন পরিকল্পনায় যে উর্ফির জুড়ি মেলা ভার। তা আর বলার অপেক্ষা রাখে না। কাপড়ের ফ্যাব্রিকে অ্যালার্জি আছে বলেই নাকি উর্ফি এরকম খুল্লামখুল্লা থাকেন। নিজেই বলেছেন এই কথা। উর্ফিকে দেখে মনে হচ্ছে যেন জালে আটকে পড়া বড় মাছ। বেরিয়ে আসার জন্য তুমুল ছটফটানি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

এবার ১০টি ফ্র্যাঞ্চাইজি সাতটি হোম ও সাতটি অ্যাওয়ে ম্যাচ খেলবে। লিগ পর্যায়ে ৭০টি ম্যাচ (এর মধ্যে রয়েছে ১৮টি ডাবল হেডার, অর্থাৎ একদিনে জোড়া ম্যাচ) হবে দেশের ১২টি শহরে। রয়েছে আহমেদাবাদ , মোহালি , লখনউ, হায়দরাবাদ , বেঙ্গালুরু , চেন্নাই , নয়াদিল্লি, কলকাতা, জয়পুর, মুম্বই , গুয়াহাটি  ও ধরমশালায়। এবার গ্রুপ এ-তে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স, রাজস্থান রয়্যালস, কলকাতা নাইট রাইডার্স, দিল্লি ক্যাপিটালস ও লখনউ সুপারজায়ান্টস। গ্রুপ বি-তে রয়েছে চেন্নাই সুপার কিংস , পঞ্জাব কিংস, সানরাইজার্স হায়দরবাদা, রয়্যাল চ্যালেঞ্জার্ল ব্যাঙ্গালোর  ও গুজরাত টাইটান্স। ২৮ মে হবে আইপিএল ফাইনাল।বিসিসিআই ই-নিলামের মাধ্যমে ২০২৩-২৭ সালের মিডিয়া রাইটস বিক্রি করেছিল। : ৪১০ ম্যাচের জন্য মিডিয়া স্বত্ব বিক্রি হয়েছে রেকর্ড ৪৪,০৭৫ কোটি টাকায়! ভারতীয় মহাদেশে আইপিএল মিডিয়া রাইটস (টিভি ও ডিজিটাল মিলিয়ে) বিক্রি হল ২০১৭ সালে স্টারের দেওয়া প্রায় দ্বিগুণ দামে। সেই সময় প্রতি ম্য়াচের দাম ছিল ৫৪.৫ কোটি টাকা। এবার থেকে প্রতি ম্যাচের দাম দাঁড়াল ১০৫. ৫ কোটি টাকা! ভারতীয় উপমহাদেশে টিভি স্বত্ব বিক্রি হল ২৩ হাজার ৫৭৫ কোটি টাকায়। পাঁচ বছরের জন্য ডিজিটাল স্বত্ব বিক্রি হয়েছে ২০ হাজার ৫০০ কোটি টাকায়। বিশ্বের সবচেয়ে ধনী ক্রিকেট বোর্ড বিসিসিআই। তারা ৪১০টি ম্যাচের জন্য ৪৪ হাজার ০৭৫ কোটি টাকায় দু'টি পৃথক সম্প্রচারকারী সংস্থাকে মিডিয়া স্বত্ব বিক্রি করেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)