WATCH | Urfi Javed | IPL 2023: প্র্যাকটিস নেটের পর এবার কৃত্তিম ঘাসে মুড়লেন শরীর! উর্ফি আছেন উর্ফিতেই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইপিএল সিক্সটিন (IPL 2023) শুরুর আগের দিনই উর্ফি জাভেদ (Urfi Javed) দেখিয়ে ছিলেন নিজের লীলা। বিচিত্র পোশাক চয়নের ক্ষেত্রে উর্ফি নিজেকে নিয়ে গিয়েছেন অন্য জায়গায়। উর্ফি নিজেকে জড়িয়ে নিয়েছিলেন মোটা সবুজ নাইলনের জালে। যেমনটা দেখা যায় ক্রিকেটের প্র্যাকটিস নেটে। আইপিএলের আগে উর্ফির লীলা দেখে মজেছিল নেট দুনিয়ায়। তিনটি ছবি ও একটি ভিডিয়ো পোস্ট করে উর্ফি ইনস্টায় লিখেছেন, 'করিনা বলেছে ও আমার আত্মবিশ্বাস পছন্দ করে। আমার জীবন সম্পূর্ণ। কেউ তো আমাকে চিমটি কাট!' এবার প্র্যাকটিস নেট খুলে উর্ফি গায়ে জড়িয়ে নিলেন কৃত্তিম ঘাস! ম্যাচিং নীল ব্লেজার ও ট্রাউজারের ওপর কৃত্তিম ঘাস লাগিয়ে উর্ফি রিলস বানিয়ে ইনস্টায় পোস্ট করলেন। যদিও তাঁর দাবি পরিবেশ দিবস উপলক্ষেই এমন করেছেন তিনি। উর্ফির এই অবতারেও নেটদুনিয়ায় ঝড় উঠে গিয়েছে। 

আরও পড়ুনWATCH | Urfi Javed: প্র্যাকটিস নেটে জড়ালেন নিজেকে! তারপর তুমুল ছটফটানি, আইপিএলের আগে উর্ফির লীলা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

দড়ি, ক্যাসেটের রিল, ব্লেড, ঘড়ি, ফয়েল পেপার ও ক্যান্ডি ফ্লস গায়ে চাপানো কন্যা বদলে দিয়েছেন ড্রেসিংয়ের সংজ্ঞা। নগ্নতাই উর্ফির আগ্নেয়াস্ত্র। যার জন্য় বিস্তর সমালোচিত হন তিনি। এই ছবি দেওয়ার পরেও ঘটেছে একই ঘটনা। তবুও সমালোচকদের মুখে ঝামা ঘষে উর্ফি ফ্লন্ট করেন নিজের পোশাক ও শরীর। চেনা অস্ত্রেই বারবার ঘায়েল করলেন নেটাগরিকদের। পোশাক নিয়ে নিত্য নতুন পরিকল্পনায় যে উর্ফির জুড়ি মেলা ভার। তা আর বলার অপেক্ষা রাখে না। কাপড়ের ফ্যাব্রিকে অ্যালার্জি আছে বলেই নাকি উর্ফি এরকম খুল্লামখুল্লা থাকেন। নিজেই বলেছেন এই কথা। এবার আইপিএলে ১০টি ফ্র্যাঞ্চাইজি সাতটি হোম ও সাতটি অ্যাওয়ে ম্যাচ খেলবে। লিগ পর্যায়ে ৭০টি ম্যাচ (এর মধ্যে রয়েছে ১৮টি ডাবল হেডার, অর্থাৎ একদিনে জোড়া ম্যাচ) হবে দেশের ১২টি শহরে। রয়েছে আহমেদাবাদ , মোহালি , লখনউ, হায়দরাবাদ , বেঙ্গালুরু , চেন্নাই , নয়াদিল্লি, কলকাতা, জয়পুর, মুম্বই , গুয়াহাটি  ও ধরমশালায়। এবার গ্রুপ এ-তে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স, রাজস্থান রয়্যালস, কলকাতা নাইট রাইডার্স, দিল্লি ক্যাপিটালস ও লখনউ সুপারজায়ান্টস। গ্রুপ বি-তে রয়েছে চেন্নাই সুপার কিংস , পঞ্জাব কিংস, সানরাইজার্স হায়দরবাদা, রয়্যাল চ্যালেঞ্জার্ল ব্যাঙ্গালোর  ও গুজরাত টাইটান্স। ২৮ মে হবে আইপিএল ফাইনাল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
Urfi Javed wears outfit made of grass as she celebrates environment day
News Source: 
Home Title: 

প্র্যাকটিস নেটের পর এবার কৃত্তিম ঘাসে মুড়লেন শরীর! উর্ফি আছেন উর্ফিতেই

 WATCH | Urfi Javed | IPL 2023: প্র্যাকটিস নেটের পর এবার কৃত্তিম ঘাসে মুড়লেন শরীর! উর্ফি আছেন উর্ফিতেই
Caption: 
উর্ফি আছেন উর্ফিতেই
Yes
Is Blog?: 
No
Section: