WATCH | Virat Kohli Kiss To Anushka Sharma: গ্যালারিতে অনুষ্কাকে দেখে প্রেমিক বিরাটের 'ফ্লাইং কিস'

Virat Kohli Kiss To Anushka Sharma: বিরাট কোহলিকে দেখা গেল চেনা মেজাজে। মাঠে অনুষ্কাকে দেখে 'ফ্লাইং কিস' দিলেন প্রেমিক বিরাট। যে ভিডিয়ো ফের ভাইরাল হয়ে যায়।

Updated By: Apr 23, 2023, 09:41 PM IST
 WATCH | Virat Kohli Kiss To Anushka Sharma: গ্যালারিতে অনুষ্কাকে দেখে প্রেমিক বিরাটের 'ফ্লাইং কিস'
বিরাট আছেন মেজাজেই!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে (M.Chinnaswamy Stadium, Bengaluru) মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও রাজস্থান রয়্যালস (Royal Challengers Bangalore vs Rajasthan Royals)। রবিবাসরীয় ডাবল হেডারের প্রথম ম্যাচে জিতেছে বিরাট কোহলির (Virat Kohli) আরসিবি। ২০২১ সালের পর ফের দলকে নেতৃত্ব দিলেন বিরাট। এবং তাঁর টিম পেল সাত রানে জয়। এদিন কোহলি কোনও রান না করেই ফিরেছেন ডাগআউটে। তবে গ্যালারিকে উদ্বেল করে দিয়েছেন ব্যাটিং মায়েস্ত্রো। কারণটা যদিও অক্রিকেটীয় এবং সৌজন্যে বিরাটের স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)।

বিরাটরা প্রথমে ব্যাট করে তুলেছিলেন নয় উইকেট হারিয়ে ১৮৯ । জবাবে রাজস্থান গুটিয়ে যায় ছয় উইকেট হারিয়ে ১৮২ রানে। রাজস্থানের হয়ে ওপেনার যশস্বী জয়সওয়াল ৩৭ বলে ৪৭ রান করে ফেরেন। হর্ষল প্যাটেলের স্লোয়ার বলে যশস্বী লং-অনে বিরাটের হাতে ধরা পড়ে যান। বিরাট ক্যাচ নেওয়ার পরেই গ্যালারিতে অনুষ্কাকে দেখে ফ্লাইং কিস দেন। যে ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে যায়। অনুষ্কাকে অতীতেও এভাবে মাঠে প্রেম নিবেদন করেছেন বিরাট। দেখতে গেলে চেনা ছবি ফিরল আবার। ২০১৭ সালে বিরাট কোহলির সঙ্গে বিয়ে হয় অনুষ্কা শর্মার। ২০২১ সালে বিরুষ্কার ঘর আলো করে আসে ফুটফুটে কন্যা ভামিকা। বিরাট এখন পুরোপুরি ফ্যামিলি ম্যান। কিন্তু নিজের প্রেমিক অবতারটা ভোলেননি। এদিন আবারও সেই প্রমাণ দিলেন।

আরও পড়ুন: RCB vs RR | IPL 2023: রাজস্থানকে শেষ ওভারে হারিয়ে দিল বিরাটের ব্যাঙ্গালোর
 

 April 23, 2023

রাজস্থান রান তাড়া করতে নেমে শুরুটা খারাপ করেনি। প্রথম তিন ব্যাটারের মধ্যে দুই ব্যাটারই ছাপ রাখলেন। ওপেনার জস বাটলার খালি হাতে ফিরলেন ঠিকই। তবে যশস্বী জয়সওয়াল (৩৭ বলে ৪৭) ও দেবদত্ত পাড়িক্কল (৩৪ বলে ৫২) ব্যাট হাতে ছাপ রাখেন। কিন্তু মিডল অর্ডারে জ্বলে উঠতে পারলেন না সঞ্জু (১৫ বলে ২২) ও শিমরন হেটমায়ার (৯ বলে ৩)। ফলে চাপটা পড়ে যায় শেষের দিকে। ধ্রুব জোরেল ১৬ বলে ৩৪ রানে অপরাজিত থেকেও ম্যাচ বার করতে পারেননি। ১৯ ওভারের শেষে রাজস্থান তুলেছিল ১৭০ রান। শেষ ওভারে ২০ রান প্রয়োজন ছিল রাজস্থানের। তবে হর্ষল প্যাটেলের মাপা ওভারে শেষ হাসি হাসেন বিরাটরাই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.