WATCH | Virat Kohli With Ricky Ponting: 'এক ফ্রেমে ১৪৬ সেঞ্চুরি' ! বিরাট-রিকির মুহূর্ত যাপন ভাইরাল

Virat Kohli's Special Meet With Ricky Ponting: দিল্লি ক্য়াপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের আগে দেখা হয়ে গেল বিরাট কোহলি ও রিকি পন্টিংয়ের। দুই প্রজন্মের দুই কিংবদন্তিকে এক সঙ্গে দেখে নেটদুনিয়া উদ্বেল হয়ে গেল। ভিডিয়ো রাতারাতি ভাইরাল।

Updated By: Apr 14, 2023, 06:48 PM IST
WATCH | Virat Kohli With Ricky Ponting: 'এক ফ্রেমে ১৪৬ সেঞ্চুরি' ! বিরাট-রিকির মুহূর্ত যাপন ভাইরাল
রিকির সঙ্গে দেখা হয়ে গেল বিরাটের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেখতে দেখতে আইপিএল সিক্সটিন (IPL 2023) বেশ কিছুটা পথ চলে ফেলল। শনিবার অর্থাৎ আগামিকাল বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে (M. Chinnaswamy Stadium) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালসের ( Royal Challengers Bangalore and Delhi Capitals)। আরসিবি-ডিসি ম্যাচের আগে ক্রিকেটের দুই প্রজন্মের দুই মহারথীর। আরসিবি সুপারস্টার বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে দেখা হয়ে গেল দিল্লির কোচ ও কিংবদন্তি রিকি পন্টিংয়ের (Ricky Ponting)। রিকির সঙ্গে তাঁর ছেলে ফ্লেচার পন্টিংও ছিল। বিরাট-রিকি একে অপরকে দেখা হতেই গল্পে মাতেন। চলে হাসি-ঠাট্টাও। দিল্লি ক্যাপিটালসই সেই ভিডিয়ো ট্যুইট করেছে।

আরও পড়ুনWATCH | Wriddhiman Saha: প্রথমে রাজি ছিলেন না হার্দিক! তাঁকে বোঝালেন ঋদ্ধি, বাংলার ছেলে চেনালেন নিজের জাতও
 

April 13, 2023

দুই বিরাট নক্ষত্রকে দেখা মাত্রই ফ্যানরা লিখেছেন 'এক ফ্রেমে ১৪৬ সেঞ্চুরি' ! অজি বিশ্বকাপ জয়ী রিকি টেস্টে ৪১টি ও ওয়ানডে ফরম্যাটে দেশের হয়ে করেছেন ৩০টি সেঞ্চুরি। অন্যদিকে বিরাটের লাল বলের ক্রিকেটে রয়েছে ২৮টি সেঞ্চুরি, ৫০ ওভারের ফরম্যাটে তাঁর শতরানের সংখ্যা ৪৬। টি-টোয়েন্টি ক্রিকেটে কোহলি করেছেন একটি মাত্রই সেঞ্চুরি। রিকি ও কোহলির সেঞ্চুরির সংখ্যা যোগ করলে ১৪৬ সংখ্যাই আসছে। ১০ দলীয় লড়াইয়ে এই মুহূর্তে দিল্লি সবার শেষে। চার ম্য়াচের মধ্যে চারটিই তারা হেরেছে। অন্যদিকে আরসিবি পয়েন্ট তালিকায় সাতে। তিন ম্যাচের মধ্যে মাত্র একটি ম্যাচ জিতেছেন বিরাটরা। দুই ম্যাচই হারতে হয়েছে। বিরাটরা ঘরের মাঠে চাইবেন জয়ের রাস্তায় ফিরতে। অন্যদিকে দিল্লি চাইবে প্রথম জয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.