এবারের আইপিএল তাঁর কাছে স্মরণীয় হয়ে থাকবে, বললেন মনোজ তিওয়ারি

আইপিএলের প্রথম থেকেই রয়েছেন। কিন্তু দশম আইপিএলের মনোজ তিওয়ারি যেন, বাকি সবগুলো আইপিএলের থেকে বেশি ভাল। তাঁর দল রাইজিং পুনে সুপারজায়ান্ট প্রথমবার আইপিএল খেলছে। আর তাতে অনেকটাই অবদান মনোজ তিওয়ারির। ১২ ম্যাচে ব্যাট হাতে নেমে ৩১৭ রান করেছেন। শুধু কয়েকটা ভাল ইনিংসই খেলেননি। প্লে অফের ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে জুটি বেঁধে দুর্দান্ত হাফ সেঞ্চুরির ইনিংস খেলেছেন। নিজের পারফরম্যান্সে বেশ খুশি বাংলার মনোজ তিওয়ারি।

Updated By: May 20, 2017, 04:10 PM IST
এবারের আইপিএল তাঁর কাছে স্মরণীয় হয়ে থাকবে, বললেন মনোজ তিওয়ারি

ওয়েব ডেস্ক: আইপিএলের প্রথম থেকেই রয়েছেন। কিন্তু দশম আইপিএলের মনোজ তিওয়ারি যেন, বাকি সবগুলো আইপিএলের থেকে বেশি ভাল। তাঁর দল রাইজিং পুনে সুপারজায়ান্ট প্রথমবার আইপিএল খেলছে। আর তাতে অনেকটাই অবদান মনোজ তিওয়ারির। ১২ ম্যাচে ব্যাট হাতে নেমে ৩১৭ রান করেছেন। শুধু কয়েকটা ভাল ইনিংসই খেলেননি। প্লে অফের ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে জুটি বেঁধে দুর্দান্ত হাফ সেঞ্চুরির ইনিংস খেলেছেন। নিজের পারফরম্যান্সে বেশ খুশি বাংলার মনোজ তিওয়ারি।

আরও পড়ুন এখনও পর্যন্ত ২২ উইকেট পাওয়ার রহস্য নিজেই জানালেন জয়দেব উনাদকাট

তাই বললেন, 'আমার কাছে দশম আইপিএল স্মরণীয় হয়ে থাকবে সবসময়। আমাকে খেলোয়াড় হিসেবে এবারের আইপিএল অনেক উন্নতি করিয়েছে। মাহি ভাইয়ের সঙ্গে ব্যাট করতে পারাটা সৌভাগ্যের বিষয়। চাইব, ভাল পারফরম্যান্সটা ফাইনালেও বজায় রাখতে।' রাইজিং পুনে সুপারজায়ান্টও সেই ভরসাতেই তাকিয়ে রয়েছে।

আরও পড়ুন  আইপিএলের সেরা ব্যাটসম্যান, বোলার, ফিল্ডার বেঁছে নিলেন পন্টিং