IND vs PAK: পাক প্রধানমন্ত্রীকে ধুয়ে দিলেন ইরফান পাঠান, কী লিখলেন প্রাক্তন পেসার?

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ১০ উইকেট হেরেছিল ভারত। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটে ১৫১ রান তুলেছিল টিম ইন্ডিয়া। ৪৯ বলে ৫৭ রান করেছিলেন বিরাট কোহলি। 

Updated By: Nov 12, 2022, 05:20 PM IST
IND vs PAK: পাক প্রধানমন্ত্রীকে ধুয়ে দিলেন ইরফান পাঠান, কী লিখলেন প্রাক্তন পেসার?
পাক প্রধানমন্ত্রীকে ধুয়ে দিলেন ইরফান পাঠান।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানের প্রধানমন্ত্রী (Prime Minister Of Pakistan) শাহবাজ শরিফকে (Shehbaz Sharif) ধুয়ে দিলেন ইরফান পাঠান (Irfan Pathan)। শুরু হয়ে গেল দুই দেশের দুই সেলিব্রেটির টুইট যুদ্ধ। ইংল্যান্ডের (England) বিরুদ্ধে ১০ উইকেটে হেরে যাওয়ার পর রোহিত শর্মার (Rohit Sharma) টিম ইন্ডিয়াকে (Team India) কটাক্ষ করেছিলেন চিরপ্রতিদ্বন্দ্বী দেশের প্রধানমন্ত্রী। এবার সেই উত্তর দিলেন ভারতের প্রাক্তন বাঁহাতি জোরে বোলার। 

ইরফান টুইটারে লিখেছেন, 'আমাদের এবং আপনাদের মধ্যে সবচেয়ে বড় ফারাক হল আমরা জিতলে আমরা খুশি হই। সেখানে আপনাদের স্বভাব হল আপানারা অন্যের দুঃখে খুশি হন। আর সেইজন্য আপনারা নিজের দেশের উন্নতি করতে পারলেন না।' 

বৃহস্পতিবার ভারতের হারের পরে টুইট করে শাহবাজ লিখেছিলেন, ‘‘তা হলে এই রবিবার ১৫২/০ বনাম ১৭০/০।’’ সেই সঙ্গে পাকিস্তান ও ইংল্যান্ডের পতাকা দিয়েছিলেন তিনি। শাহবাজ বোঝাতে চেয়েছিলেন, ভারতকে ১০ উইকেটে হারানো দু’টি দল এ বারের বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হচ্ছে। 

আরও পড়ুন: ICC T20 World Cup 2022: সেমি ফাইনাল হারতেই ভারতকে বিঁধলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী! কী লিখলেন শাহবাজ শরিফ

আরও পড়ুন: Jay Shah: আইসিসি-র কোন গুরুত্বপূর্ণ পদ পেলেন অমিত শাহের ছেলে বোর্ড সচিব জয়

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ১০ উইকেট হেরেছিল ভারত। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটে ১৫১ রান তুলেছিল টিম ইন্ডিয়া। ৪৯ বলে ৫৭ রান করেছিলেন বিরাট কোহলি। ৩০ বলে ৩৯ রান করেছিলেন ঋষভ পন্থ। ১৭.৫ ওভারেই সেই রান তাড়া করে জিতে গিয়েছিল পাকিস্তান। ৫৫ বলে ৭৯ রানে অপরাজিত ছিলেন মহম্মদ রিজওয়ান। ৫২ বলে ৬৮ রানে অপরাজিত ছিলেন বাবর আজম। সেটাই বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের প্রথম জয় ছিল। পাকিস্তান কোনও উইকেট না হারিয়ে ১৫২ রান তুলে ম্যাচ জিতে যায়। 

এদিকে এই ইস্যু নিয়ে বাবর আজমকেও (Babar Azam) প্রশ্ন করা হয়েছিল। ফাইনালের আগে শাহবাজের টুইট নিয়ে বাবরকে প্রশ্ন করা হয়। জানতে চাওয়া হয় এই টুইটের ফলে পাকিস্তানের উপর কি আলাদা চাপ থাকবে। বাবরের জবাব ছিল, 'আলাদা করে কোনও চাপ নেই। সত্যি বলতে আমি টুইটটা দেখিনি। কিন্তু এটা বলতে পারি যে ফাইনালে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.