Irfan Pathan: Mohammedan Sporting-কে ISL-এ দেখতে চান Team India-র প্রাক্তন অলরাউন্ডার

সাদা-কালো শিবির চলতি মরশুমে আই লিগ-এ দুরন্ত পারফরম্যান্স করছে। তবে ইরফান মনে করেন মার্কাস জোসেফের দলকে আইএসএল-কে দেখতে চান। 

Updated By: Mar 21, 2022, 10:59 PM IST
Irfan Pathan: Mohammedan Sporting-কে ISL-এ দেখতে চান Team India-র প্রাক্তন অলরাউন্ডার
সাংবাদিক সম্মেলনে ইরফান পাঠান। ছবি: মহমেডান স্পোর্টিং

নিজস্ব প্রতিবেদন: কলকাতায় এসে রাজ্যের (West Bengal) মুখ্যমন্ত্রী (Chief Minister) মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) 'সেলাম' জানালেন ইরাফান পাঠান (Irfan Pathan)। মহমেডান স্পোর্টিং-কে (Mohammedan Sporting) আইএসএল-এ (ISL) দেখতে চান। সেটাও জানিয়ে দিলেন টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অলরাউন্ডার। তাঁকে ৫৬ নম্বর জার্সি দিয়ে বরণ করে নেওয়া হল।  

সাদা-কালো শিবির চলতি মরশুমে আই লিগ-এ দুরন্ত পারফরম্যান্স করছে। তবে ইরফান মনে করেন মার্কাস জোসেফের দলকে আইএসএল-কে দেখতে চান। সাংবাদিক সম্মেলনে এই প্রাক্তন অলরাউন্ডার বলেন, "মহমেডানকে অবশ্যই আইএসএলে দেখতে চাই। তবে এখন যে ভাবে সাফল্য পাচ্ছে, সেটা নিয়েও আমি খুশি। টানা চারটে ম্যাচ জিতে গত ম্যাচে হারল। আই লিগ জিততে দেখতে চাই। আইএসএল নিয়ে নিশ্চয়ই ক্লাবের কোনও পরিকল্পনা রয়েছে।" 

Irfan Pathan at MD

সোমবার সন্ধেবেলা সমর্থকদের সঙ্গে বসে মহমেডানের ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখলেন তিনি। দেদার নিজস্বীর আবদার মেটালেন। সাংবাদিক সম্মেলনে কথা বলার সময় তাঁর পাশে ছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরুপ বিশ্বাস ও ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি। ফলে উঠে এল রাজনীতিতে যোগ দেওয়ার প্রসঙ্গও। সোজা ব্যাটে প্রশ্ন খেলে ইরাফান জানালেন, "২০১৫ সাল থেকে অনেক রাজনৈতিক দলের কাছ থেকে প্রস্তাব পেয়েছি। কিন্তু এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নিইনি। দেশের মানুষের উদ্দেশে কিছু করার স্বপ্ন আমার অনেক দিনই রয়েছে। তবে এখনই কিছু ভাবতে চাই না।" 

ইরফানের উপস্থিতিতে ক্রিকেটের কথাও উঠে এল। উঠে এল সদ্য টেস্ট দল থেকে চিরতরে বাদ যাওয়া ঋদ্ধিমান সাহা-র প্রসঙ্গ। তিনি ঋদ্ধির প্রশংসা করলেও এই মুহূর্তে ঋষভ পন্থকেই এগিয়ে রাখলেন। ইরফান যোগ করেন, "জাতীয় দলে ঋদ্ধি ফিরতে পারবে কিনা জানি না। তবে আইপিএলে এখনও ওর অনেক কিছু দেওয়ার রয়েছে। ওর বদলে যে এসেছে, সেই ঋষভ পন্থ কিন্তু অনেক বড় ক্রিকেটার। সেটা ইতিমধ্যেই দেখিয়েছে। আমার ধারণা ক্রিকেট ছাড়ার সময়ে সর্বকালের সেরা উইকেটকিপার হিসেবেও শেষ করতে পারে পন্থ।" 

আরও পড়ুন: IPL 2022: মাঠে নেমে কীভাবে দলকে উদ্বুদ্ধ করলেন KKR-এর অধিনায়ক Shreyas Iyer? জানতে পড়ুন

আরও পড়ুন: ICC Women's World Cup 2022, INDWvsBANGW: হারলেই বিদায়, মঙ্গলের ভোরে মরণ-বাঁচন ম্যাচে নামছে Mithali Raj-এর Team India

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.