এলি আব্রামের প্রেমে হাবুডুবু হার্দিক?

এই প্রথমবার হার্দিকের সঙ্গে বলিউডের নাম জড়াল, তেমনটা একেবারেই নয়। এর আগেও বলি অভিনেত্রী পরিনীতি চোপড়ার সঙ্গে নাম জড়িয়েছিল ভারতের তারকা অলরাউন্ডারের। যদিও জলপানি না পেয়ে সেই প্রেমের গাছ গোড়াতেই মরেছে। কিন্তু এবার কিন্তু গল্পটা অন্যদিকেই গড়াচ্ছে বলে অনুমান করছে সংশ্লিষ্ট মহল।

Updated By: Jan 11, 2018, 10:10 AM IST
এলি আব্রামের প্রেমে হাবুডুবু হার্দিক?

ওয়েব ডেস্ক: বিরুষ্কার পর এবার আরও এক ক্রিকেট-বলিউডের প্রেমকথা নিয়ে সরসগরম ভারতীয় সংবাদমাধ্যাম। ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার  হার্দিক পান্ডিয়ার সঙ্গে না কি প্রেম করছেন বলি অভিনেত্রী এলি আব্রাম। 

গত বছর দাদা ক্রুণালের বিয়েতে এলিকে আমন্ত্রণ করে নয়া প্রেমকথায় ইন্ধন জুগিয়েছিলেন হার্দিক নিজেই। ক্রুণাল পান্ডিয়ার বিয়েতে এসে জল্পনার আগুনে ঘৃতাহুতি যোগ করেছিলেন এলি আব্রামও। রিসেপশনে এলি-হার্দিকের ছবি ইতিমধ্যেই ভাইরাল। এবার সেই ছবিই ছড়িয়ে পড়েছে হার্দিক এবং এলির ফ্যানপেজগুলিতে। এদের মধ্যে অনেকেই হার্দিক আর এলির সম্পর্কে সিলমোহরও বসিয়ে দিয়েছেন। যদিও নিজেদের 'প্রেমকথা' নিয়ে একটা শব্দও খরচ করেননি এই তারকা 'যুগল'। 

তবে এই প্রথমবার হার্দিকের সঙ্গে বলিউডের নাম জড়াল, তেমনটা একেবারেই নয়। এর আগেও বলি অভিনেত্রী পরিনীতি চোপড়ার সঙ্গে নাম জড়িয়েছিল ভারতের তারকা অলরাউন্ডারের। যদিও জলপানি না পেয়ে সেই প্রেমের গাছ গোড়াতেই মরেছে। কিন্তু এবার কিন্তু গল্পটা অন্যদিকেই গড়াচ্ছে বলে অনুমান করছে সংশ্লিষ্ট মহল।

আরও পড়ুন- দ্রাবিড়ের ছেলে দ্রাবিড়! ক্রিজে দাঁড়িয়ে দেওয়াল তৈরি করল পুত্র

খেলার সব খবর জানতে দেখুন স্পোর্টস ২৪

 

.