ISL 2021-22: কোভিডের ধাক্কা কাটিয়ে অবশেষে দল নিয়ে মাঠে নামলেন কোচ Mario Rivera

সম্মানজনক ভাবে আইএসএল শেষ করাই লক্ষ্য লাল-হলুদের।

Updated By: Jan 17, 2022, 10:21 PM IST
ISL 2021-22: কোভিডের ধাক্কা কাটিয়ে অবশেষে দল নিয়ে মাঠে নামলেন কোচ Mario Rivera
কোভিডের ধাক্কা কাটিয়ে মাঠে নেমে গেলেন মারিও রিভেরা। ছবি: এসসি ইস্টবেঙ্গল

নিজস্ব প্রতিবেদন:  দলের তিন জন ফুটবলার ছাড়াও একজন সাপোর্ট স্টাফ করোনায় (Covid 19) আক্রান্ত ছিলেন। তাই গত কয়েক দিন হোটেলের ঘরে বন্দী ছিল লাল-হলুদ বাহিনী। তবে কোভিডের ধাক্কা কাটিয়ে শেষ পর্যন্ত এসসি ইস্টবেঙ্গলকে (SC East Bengal) নিয়ে মাঠে নামলেন নতুন স্প্যানিশ কোচ মারিও রিভেরা (Mario Rivera)।  

খারাপ অবস্থায় দলের দায়িত্ব নিলেও বাধ্যতামূলক নিভৃতবাসে ছিলেন মারিও। নিভৃতবাস কাটলেও একের পর এক করোনা সংক্রমণ হওয়ায় অনুশীলনে নামতে পারেননি তিনি। অবশেষে সোমবার অনুশীলনের অনুমতি মেলে। তারপরেই বলবন্ত সিং, হাওকিপ, জ্যাকিচাঁদ সিং, মহম্মদ রফিকদের নিয়ে মাঠে পড়লেন তিনি।

আরও পড়ুন: ISL 2021-22: একের পর এক ম্যাচ বাতিল, তবুও চলছে প্রতিযোগিতা!

আরও পড়ুন: Exclusive: চোটপ্রবণ হলেও টেস্ট দলকে নেতৃত্ব দেওয়ার জন্য তৈরি Rohit, জানিয়ে দিলেন Dinesh Lad

গোয়ার জৈব বলয় আগেই ভেঙেছে। ফলে এই নিয়ে চারটি ম্যাচ স্থগিত করতে বাধ্য হয়েছে এফএসডিএল। এই অবস্থায় বুধবার এফসি গোয়ার বিরুদ্ধে লাল-হলুদের ম্যাচ হওয়ার কথা। সেই ম্যাচ শেষ পর্যন্ত হয় কিনা সেটাই দেখার।

১১ ম্যাচে মাত্র ৬ পয়েন্ট নিয়ে এখনও লিগ তালিকার সবার শেষে লাল-হলুদ। মারিও কি কোনও ম্যাজিক করে দলকে খাদের কিনারা থেকে টেনে তুলতে পারবেন? সেই দিকে তাকিয়ে রয়েছে অগণিত লাল-হলুদ সমর্থক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.