IPL 2020: কোনও ম্যাচ খেলেননি; মাঠে জল বয়ে নিয়ে যেতে কোনও অসুবিধে নেই! তাহিরের টুইটে মন ছুঁয়ে গেল

আমিরশাহির স্লো-উইকেটে  তাহিরের মতো লেগ স্পিনারকে কেন চেন্নাই শুরু থেকে খেলায়নি সেনিয়ে অবশ্য কোনও কারণ খুঁজে পাওয়া যাচ্ছে না।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 15, 2020, 06:58 PM IST
IPL 2020: কোনও ম্যাচ খেলেননি; মাঠে জল বয়ে নিয়ে যেতে কোনও অসুবিধে নেই! তাহিরের টুইটে মন ছুঁয়ে গেল
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  এবারের আইপিএলে আট ম্যাচ খেলা হয়ে গিয়েছে চেন্নাই সুপার কিংসের। কিন্তু দক্ষিণ আফ্রিকার পাকিস্তানি বংশোদ্ভূত ইমরান তাহিরকে এখনও মাঠে নামায়নি চেন্নাই। ৮ ম্যাচে মাত্র তিনটিতে জিতে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে ছয় নম্বরে রয়েছে ধোনির দল। আগের ম্যাচে হায়দরাবাদকে হারিয়ে প্লে-অফের আসা জিইয়ে রেখেছে ধোনির দল।

আমিরশাহির স্লো-উইকেটে  তাহিরের মতো লেগ স্পিনারকে কেন চেন্নাই শুরু থেকে খেলায়নি সেনিয়ে অবশ্য কোনও কারণ খুঁজে পাওয়া যাচ্ছে না। ধরে নেওয়া হয়েছিল গতবারের মতো এবারও অভিজ্ঞ স্পিনারকে সব ম্যাচেই খেলাবে চেন্নাই। অনেক মনে করেছিলেন দলবদলের সময় অন্য দলে চলে যেতে পারেন তাহির। কিন্তু তা হয়নি।

সব জল্পনায় জল ঢেলে ইমরান তাহিরের টুইট,"যখন আমি খেলতাম তখন অনেক যোগ্য লোক আমার জন্য মাঠে জল বয়ে নিয়ে যেত। এখন ওদের ফিরিয়ে দিচ্ছি সেটাই। এখন আমি বেঞ্চে, তাই মাঠে অন্যদের জন্য আমার জল বয়ে নিয়ে যেতে কোনও অসুবিধা নেই। এটা আমার কর্তব্যের মধ্যে পড়ে। আমি খেলছি কি খেলছি না সেটা বড় কথা নয়, দল জেতার বিষয়টাই হল আসল। আমি যদি খেলার সুযোগ পাই দলের জন্য সেরাটা দেওয়ার চেষ্টা করব।"

 

তাহিরের এই টুইট মন ছুঁয়ে গিয়েছে ভক্তদের। এর মধ্যে দিয়েই তাহিরের স্পোর্টসম্যান স্পিরিটের পাশাপাশি সিএসকের জন্য তাঁর ভালোবাসা যে অটুট তা বুঝিয়ে দিয়েছেন।

 

আরও পড়ুন - IPL 2020: CSK-SRH ম্যাচে 'ওয়াইড বল' কাণ্ডের জের, এবার ওয়াইড বলেও রিভিউ চান কোহলি