একেবারে জসপ্রিত বুমরার কপি-পেস্ট! কে এই 'ছোটা বুমরা'!

ইতিমধ্যে মহেশ কুমারের বোলিং অ্যাকশন নিয়ে জোর আলোচনা মুম্বই ও বেঙ্গালুরু শিবিরে। 

Updated By: Mar 29, 2019, 06:12 PM IST
একেবারে জসপ্রিত বুমরার কপি-পেস্ট! কে এই 'ছোটা বুমরা'!

নিজস্ব প্রতিবেদন- দূর থেকে আপনিও ভুল বুঝতে পারেন। মনে করবেন, জসপ্রিত বুমরা বোলিং করছেন। কারণ, বুমরার বোলিং অ্যাকশনের সঙ্গে হুবহু মিলে যাবে তাঁর অ্যাকশন। একেবারে একইরকম রান-আপ। বল রিলিজের সময় বডি ল্যাঙ্গুয়েজ একইরকম। কোনও দিকেই যেন বুমরা আর ছোটা বুমরার কোনও ফারাক নেই। বুমরার এই লুক-আ-লাইক বোলারকে দেখে প্রথমে বুমরা ভেবেই ভুল করেছিলেন বেঙ্গালুরুর দর্শকরা। মুম্বই শিবিরের বুমরা হঠাত্ বিরাট কোহলিদের নেটে বোলিং করছেন কেন! হিসাবটা মেলাতে পারছিলেন না বেঙ্গালুরুর প্র্যাকটিস দেখতে আসা দর্শকরা। শেষমেশ জুনিয়র বুমরাকে দেখে তাদের ভুল ভাঙে।

আরও পড়ুন-  ছক্কা মেরে বল হারিয়ে দিলেন পাণ্ডিয়া, ক্যামেরার সামনে দাঁড়ালেন বিশেষ ভঙ্গিতে

কেউ বলছেন ছোটা বুমরা। কেউ আবার বলছেন জুনিয়র বুমরা। তাঁকে এখন একেক জন একেক নামে ডাকছেন। তাঁর আসল নাম মহেশ কুমার। কর্নাটকের ২২ বছর বয়সী ডান হাতি পেসার তিনি। অবিকল বুমরার মতো বোলিং অ্যাকশন। ভারতীয় দলের পেসার বুমরার সঙ্গে তাঁর একাধিক ছবিও নেটে খুঁজলে পাবেন। সেই মহেশ বেঙ্গালুরুর নেটে বিরাট কোহলিদের বোলিং করছিলেন। মুম্বইয়ের বিরুদ্ধে বেঙ্গালুরুর ম্যাচের আগের রাতে। এবি ডিভিলিয়ার্স, বিরাট কোহলিরাও মহেশের বোলিং অ্যাকশন দেখে থ। অবিকল বুমরার মতো। আসলে মুম্বইয়ের বুমরাকে সামলানোর জন্যই মহেশকে খেলে মহড়া সেরে রাখতে চেয়েছিলেন বেঙ্গালুরুর ব্যাটসম্যানরা। আসল বুমরার বিরুদ্ধে নামার আগে মহেশকে খেলেই প্রস্তুতি সারছিলেন কোহলিরা। বেঙ্গালুরুর প্রত্যন্ত এলাকা ডোডাবাল্লাপুরায় থাকেন মহেশ। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

<@jaspritb1 bowling action>... CTRL + C... CTRL + V . #OneFamily #CricketMeriJaan #MumbaiIndians #RCBvMI

A post shared by Mumbai Indians (@mumbaiindians) on

 

ইতিমধ্যে মহেশ কুমারের বোলিং অ্যাকশন নিয়ে জোর আলোচনা মুম্বই ও বেঙ্গালুরু শিবিরে। বুমরার মতোই পেস ও সুইং নিয়ে খুঁতখুতে মহেশ। লাইন-লেন্থ বজায় রেখে একটানা বোলিং করে যেতে পারেন। বেঙ্গালুরুতে নেট সেশনের পর একটি ক্রিকেট ওয়েবসাইটকে সাক্ষাত্কার দিয়েছিলেন মহেশ। সেখানে তিনি বলেন, প্র্যাকটিস শেষে আমাকে ড্রেসিংরুমে ডেকে সই করা বুট উপহার দিয়েছেন বেঙ্গালুরুর বোলিং কোচ আশিস নেহেরা। আমি বিরাট কোহলিকে বোলিং করতে পেরে আপ্লুত। রোজ রোজ তো আর এমন সুযোগ পাওয়া যায় না। আমার বোলি অ্যাকশন অনেক আগে থেকেই এমন। বুমরাকে নকল করার চেষ্টা করিনি। কোহলি আমাকে বোলিং আরও বৈচিত্র আনার পরামর্শ দিয়েছে।

.