বিজেপিতে সাইনা নেহওয়াল, খোঁচা দিয়ে টুইট দেশের আরেক ব্যাডমিন্টন তারকার

কটাক্ষ করে কেউ কেউ বলেছেন, কোর্ট-এর কেরিয়ার শেষ বলেই এবার রাজনীতির আঙিনায় পা রেখেছেন তিনি। 

Updated By: Jan 30, 2020, 06:23 PM IST
বিজেপিতে সাইনা নেহওয়াল, খোঁচা দিয়ে টুইট দেশের আরেক ব্যাডমিন্টন তারকার

নিজস্ব প্রতিবেদন : দিল্লি নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছেন দেশের অন্যতম সেরা ব্য়াডমিন্টন তারকা সাইনা নেহওয়াল। তার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভেসেছেন হায়দরাবাদি শাটলার। তবে শুধু যে শুভেচ্ছা এসেছে তা নয়। জোয়ালা গাট্টার মতো কেউ কেউ আবার তাঁকে খোঁচাও দিয়েছেন। বেশ কিছু ভক্তও সাইনার সমালোচনা করেছেন। কটাক্ষ করে কেউ কেউ বলেছেন, কোর্ট-এর কেরিয়ার শেষ বলেই এবার রাজনীতির আঙিনায় পা রেখেছেন তিনি। তবে সেসবে কান দিচ্ছেন না সাইনা। শোনা যাচ্ছে, আগামী নির্বাচনে আম আদমি পার্টির বিরুদ্ধে তাঁকে দাঁড় করানোর তোরজোড় শুরু করেছে বিজেপি।

বিজেপিতে যোগ দেওয়ার পরই সাইনা বলেছিলেন, ''আমি নিজে খুব পরিশ্রম করি। যারা পরিশ্রমী, আমি তাদের পছন্দ করি। নরেন্দ্র মোদী স্যারকে দেখে অনুপ্রাণিত হই। দেশের জন্য অনেক কিছু করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দেশের হয়ে আমিও পদক জিতেছি। দেশের জন্য কিছু করতে চাই।'' তাঁর এই বক্তব্য নিয়েই খোঁচা দেন দেশের আরেক ব্যাডমিন্টন তারকা জোয়ালা গাট্টা। তিনি টুইটারে লেখেন, প্রথমবার শুনলাম কেউ এমনিই খেলতে শুরু করেছিল। আবার এমনিই পার্টিতে যোগ দিল। এর পর অবশ্য জোয়ালাকে সাইনা ভক্তদের আক্রমণের মুখে পড়তে হয়।

আরও পড়ুন-  সানিয়া মির্জার বরকে 'হুইলচেয়ার ক্রিকেটার' বলে কটাক্ষ! বিতর্কে পাকিস্তানি ধারাভাষ্যকার

জোয়ালা আরও একটি টুইট করে লেখেন, ''বিজেপিতে যোগ দেওয়ার জন্য শুভেচ্ছা। মেয়েদের জন্য, বিশেষ করে এই দেশে মেয়েদের খেলাধূলার জন্য তুমি এবার বড় কিছু করে দেখাবে। জানি সেটা কঠিন কাজ। তবে তুমি পরিবর্তন আনবে বলে বিশ্বাস করি।'' প্রথমে আক্রমণ। তার পর ড্যামেজ কন্ট্রোল-এর চেষ্টা। জোয়ালা গাট্টার দুটি টুইট নিয়েই এদিন আলোচনা চলল দিনভর।

.