চেনা ছন্দে কপিল দেব, সুস্থ হয়ে ফের মাঠে নামলেন কপিল দেব

হাসপাতাল থেকে সুস্থ হয়ে ফেরার ২০ দিন পর গল্ফ কোর্সে নামলেন কপিল দেব। চেনা ছন্দেই দেখা গেল ৬১ বছরের এই তারকাকে।

Updated By: Nov 14, 2020, 09:41 AM IST
চেনা ছন্দে কপিল দেব, সুস্থ হয়ে ফের মাঠে নামলেন কপিল দেব

নিজস্ব প্রতিনিধি: সুস্থ হয়েই ফের গল্ফ কোর্সে নেমে পড়লেন কপিল দেব। অবসর সময়ে গল্ফ খেলতে ভালোবাসেন তিরাশির বিশ্বকাপজয়ী অধিনায়ক। হাসপাতাল থেকে সুস্থ হয়ে ফেরার ২০ দিন পর গল্ফ কোর্সে নামলেন কপিল দেব। চেনা ছন্দেই দেখা গেল ৬১ বছরের এই তারকাকে। ১৯৯৪ সালে ২২ গজকে বিদায় জানানোর পর থেকেই গল্ফের মাঠে  অবসর সময় কাটান কপিল দেব।

 

আরও পড়ুন- ২০০০ কড়কনাথ মুরগি কিনছেন মহেন্দ্র সিং ধোনি!

টুইটারে গল্ফ খেলার ভিডিও শেয়ার করেছেন কপিল দেব। প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক সেখানে জানান, 'গল্ফ কোর্স কিংবা ক্রিকেট মাঠে ফেরার যে কি আনন্দ তা ভাষায় প্রকাশ করতে পারব না। অনেকদিন পর গল্ফ কোর্সে ফিরতে পেরে আমি দারুন খুশি। বন্ধুদের সঙ্গে আড্ডা মারলাম, খেললাম। এই তো জীবন।'

 

দুর্গাপুজোর সময় হৃদরোগে আক্রান্ত হয়ে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন কপিল দেব। হাসপাতালে যাওয়ার পর সঙ্গে সঙ্গে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করানো হয়। সুস্থ হতে অবশ্য বেশিদিন সময় নেননি তিরাশি বিশ্বকাপের নায়ক। দুদিন পরই হাসপাতাল থেকে বাড়ি ফিরে যান কপিল দেব। তাঁর অসুস্থার খবর পাওয়ার পরই উদ্বিগ্ন হয়ে পড়েছিল গোটা ক্রিকেটমহল। দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছিলেন সবাই। কপিল দেবের গল্ফ খেলার ভিডিও প্রকাশ্যে আসার পর দীপাবলির শুভেচ্ছা জানিয়ে আরও একটি টুইট করেন তিনি। সেখানে দীপাবলির শুভেচ্ছা জানানোর পাশাপাশি কপিল দেব জানান যে তিনি এখন সম্পূর্ণ সুস্থ এবং ভালো আছেন। তাঁর হৃদযন্ত্রও সঠিকভাবে কাজ করছে।