Karim Benzema: সেক্স টেপ কান্ডে শুনানির মুখে Real Madrid তারকা

তদন্তকারীরা অভিযোগ করেছেন যে বেনজেমা, ভালবুয়েনাকে উৎসাহিত করেছিলেন ব্ল্যাকমেইলারদেরকে টাকা দিয়ে এই টেপটিকে লোকচক্ষুর আড়ালে রাখার জন্য।

Updated By: Oct 20, 2021, 04:10 PM IST
Karim Benzema: সেক্স টেপ কান্ডে শুনানির মুখে Real Madrid তারকা

নিজস্ব প্রতিবেদন: ফ্রান্স (France) এবং রিয়াল মাদ্রিদের (Real Madrid) ফরোয়ার্ড করিম বেনজেমা (Karim Benzema) বুধবার প্যারিসে (Paris) একটি যৌন টেপ সংক্রান্ত মামলার বিচারের সম্মুখিন হবেন।

এই তারকা স্ট্রাইকারের বিরুদ্ধে একটি যৌন টেপের মাধ্যমে প্রাক্তন আন্তর্জাতিক দলের সঙ্গী ম্যাথিউ ভালবুয়েনাকে (Mathieu Valbuena) ব্ল্যাকমেইলের প্রচেষ্টায় জড়িত থাকার অভিযোগ রয়েছে। তদন্তকারীরা অভিযোগ করেছেন যে বেনজেমা (Karim Benzema) ভালবুয়েনাকে (Mathieu Valbuena) উৎসাহিত করেছিলেন ব্ল্যাকমেইলারদেরকে টাকা দিয়ে এই টেপটিকে লোকচক্ষুর আড়ালে রাখার জন্য। বেনজেমা (Karim Benzema) কোনোরকম ভুল কাজ করেননি বলে জানিয়েছেন এবং তার উকিল জানিয়েছেন যে বেনজেমার (Karim Benzema) বিরুদ্ধে এই কেসের অযৌক্তিক। 

এই কেলেঙ্কারির পরিপ্রেক্ষিতে ফ্রান্সের (France) জাতীয় দল থেকে বেনজেমা (Karim Benzema) এবং ভালবুয়েনা (Mathieu Valbuena) তাদের জায়গা হারিয়েছেন। বেনজেমাকে (Karim Benzema) এই বছরের ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের জন্য ফ্রান্স (France) দলে ফিরিয়ে আনা হয়। আদালতের এই ট্রায়ালটি এমন এক সময়ে হতে চলেছে যখন ৩৩ বছর বয়সী স্ট্রাইকার ফুটবল মাঠে একের পর এক অসধারন পারফরমান্স দিচ্ছেন। 

আরও পড়ুন: WT20:ব্যাটে-বলে Shakib-এর দাপট,ওমানকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে টিকে রইল বাংলাদেশ

প্রসিকিউটররা বলছেন, ২০১৫ সালের জুনের শুরুতে প্যারিসের (Paris) পশ্চিমে ক্লেয়ারফন্টেইনে (Clairefontaine) ফরাসিদলের প্রশিক্ষণ কেন্দ্রে থাকাকালীন ভ্যালবুয়েনা (Mathieu Valbuena) প্রথম একটি যৌন টেপ প্রকাশের হুমকি পেয়েছিলেন। নাম প্রকাশ না করে সেই ফোনে বলা হয়েছিল যে তিনি ভালবুয়ানার (Mathieu Valbuena) সঙ্গে "একটি বোঝাপড়া করতে" চান এবং তাকে একজন মধ্যস্থতাকারীর নাম জানতে চান। 

প্রসিকিউটররা অভিযোগ করেন যে বেনজেমাকে (Karim Benzema) ব্ল্যাকমেইলাররা তার সতীর্থকে অর্থ প্রদানের জন্য রাজি করানোর জন্য নিয়োগ করে। বেনজেমার (Karim Benzema) বিরুদ্ধে ব্ল্যাকমেইলের চেষ্টায় জড়িত থাকার অভিযোগ রয়েছে। তার চার সহ-অভিযুক্তের বিরুদ্ধে ব্ল্যাকমেইলের চেষ্টার অভিযোগ রয়েছে। 

অভিযোগ প্রমান হলে বেনজেমার (Karim Benzema) পাঁচ বছর পর্যন্ত জেল হতে পারে এবং সঙ্গে ৭৫,০০০ ইউরো জরিমানা হওয়ারও সম্ভাবনা রয়েছে। বেনজেমা (Karim Benzema) প্রথমদিনের শুনানিতে উপস্থিত নাও হতে পারেন কারন তিনি মঙ্গলবার ইউক্রেন (Ukraine) উরে গেছেন মাদ্রিদের (Real Madrid) হয়ে চ্যাম্পিয়ন্স লিগে (Champions League) শাখতার ডনেস্ক-এর (Shakhtar Donetsk) বিরুদ্ধে খেলার জন্য।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)