Hardik Pandya | GT vs MI | IPL 2024: 'কোথায় বুমরা?' একসঙ্গে সোচ্চার তিনমহারথী! হার্দিক বিদ্ধ ত্রিফলা আক্রমণে

Kevin Pietersen, Sunil Gavaskar Blast Hardik Pandya For Tactical Decision: প্রাক্তন মহারথীরা ধুয়ে দিলেন হার্দিক পাণ্ডিয়াকে! তাঁরা মানতেই পারছেন না অধিনায়কের এই আচরণ!

Updated By: Mar 25, 2024, 06:08 PM IST
Hardik Pandya | GT vs MI | IPL 2024:  'কোথায় বুমরা?' একসঙ্গে সোচ্চার তিনমহারথী! হার্দিক বিদ্ধ ত্রিফলা আক্রমণে
হার্দিককে ধুয়ে দিলেন প্রাক্তনরা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নীল সাম্রাজ্য়ে রোহিত শর্মা (Rohit Sharma) যুগের অবসান ঘটেছে। মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) মসনদে বসে পড়লেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। চব্বিশের আইপিএলে (IPL 2024) হার্দিকের নেতৃত্বেই খেলবে পাঁচবারের চ্য়াম্পিয়ন টিম। ওদিকে হার্দিকের জুতোয় পা গলিয়েছেন শুভমন গিল (Shubman Gill)। তাঁর নেতৃত্বে এবার খেলছে গুজরাত টাইটান্স (Gujarat Titans)। গত রবিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল গুজরাত-মুম্বই ( GT vs MI, IPL 2024)। অধিনায়ক হিসেবে অভিষেক করেই শুভমন বাজিমাত করেছেন। মুম্বইয়ের কাছে গুজরাতের না হারার রেকর্ড তিনি অক্ষুণ্ণ রাখবেন বলেছিলেন। কথা রেখেছেন শুভমন। তাঁর দল ছয় রানে জিতেছে। অন্য়দিকে হার্দিক মাঠে নেমেই চূড়ান্ত সমালোচিত হয়েছেন।

আরও পড়ুন: Two Bouncer Rule | IPL 2024: এবার থেকে ওভারে জোড়া বাউন্সার! নতুন অস্ত্র পেয়ে কী বলছেন তারকারা?

মুম্বই চার পেসার নিয়ে দল সাজিয়েছিল। জসপ্রীত বুমরা, জেরাল্ড কোয়েটজি, লুক উড ও হার্দিক নিজে। ঘটনাচক্রে হার্দিক টস জিতে বোলিং নেন। নিজেই চলে আসেন প্রথম ওভারে বল করার জন্য়। যা দেখে যাঁরা মুম্বই ইন্ডিয়ান্সের ফ্য়ানও নন, তাঁরাও চমকেছেন। বুমরা যেখানে খেলছেন, সেখানে খুব স্বাভাবিক ভাবে তিনিই বল হাতে শুরুটা করবেন। কারণ ওই দলে তাঁর ধারে ও ভারে সমান আর একজনও বোলার নেই। বুমরা বিশ্বসেরা। হার্দিক প্রথম বলটাই করেন অফস্টাম্পের অনেকটা বাইরে। ঋদ্ধিমান সাহা কাট করে চার মেরে তাঁকে স্বাগত জানান। প্রথম ওভারে হার্দিক ১১ রান হজম করেন। হার্দিক চেঞ্জে না এসে, ওপেনিংয়ে এসেছেন। এই দেখে মাথা ঠিক রাখতে পারেননি কেভিন পিটারসেন, সুনীল গাভাসকর ও ইরফান পাঠান। 

আইপিএলে ধারাভাষ্য় দিচ্ছেন পিটারসেন। ওই ম্য়াচে তিনি আর সানি ধারাভাষ্য দিচ্ছিলেন। পিটারসেন অন এয়ার বলেন, 'জসপ্রীত বুমরা কেন ওপেনিং করল না বল হাতে? আমি এটাই বুঝলাম না!' যা শুনে গাভাসকর বলেন, 'খুব ভালো প্রশ্ন। খুব খুব ভালো প্রশ্ন।' ইরফান পাঠান তো এক্স হ্য়ান্ডেলেই লিখে দিলেন  'কোথায় বুমরা?' হার্দিকের অধিনায়কত্ব নিয়েও খুশি নন অনেকেই। কেউ এটা মেনেই নিতে পারছেন না যে, যেখানে রোহিত শর্মা রয়েছেন, সেখানে তড়িঘড়ি অধিনায়কত্ব বদল করার কী দরকার ছিল!

আরও পড়ুন: Virat Kohli | IPL 2024: করে দেখালেন কোহলিই, অতীতে ভারতের কেউ পারেননি!
 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.