MS Dhoni: 'কিং ইজ ব্যাক'! ফিনিশার ধোনিতে মোহিত কোহলির আবেগমথিত টুইট

ধোনিকে দেখে অনুরাগীরা নিজেদের আবেগ আর ধরে রাখতে পারেননি। আর সেই তালিকায় রয়েছেন ধোনির মহাতারকা 'ফ্যান'ও।

Updated By: Oct 11, 2021, 03:47 PM IST
MS Dhoni: 'কিং ইজ ব্যাক'! ফিনিশার ধোনিতে মোহিত কোহলির আবেগমথিত টুইট

নিজস্ব প্রতিবেদন: দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে আইপিএলের (IPL 2021) প্রথম কোয়ালিফায়ারে আগুনে ব্যাটিং করেছেন এমএস ধোনি। ৬ বলে ১৮ রানের ইনিংস খেলে একা হাতে দলকে ফাইনালে নিয়ে গিয়েছেন মাহি। 'ভিন্টেজ' ধোনিকে দেখে অনুরাগীরা নিজেদের আবেগ আর ধরে রাখতে পারেননি। আর সেই তালিকায় রয়েছেন ধোনির মহাতারকা 'ফ্যান'ও।

ম্যাচ ফিনিশার মাহিতে মজেছেন বিরাট কোহলি (Virat Kohli)। নিজের উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক। কোহলি টুইটারে লিখলেন, "অ্যান্ড দ্য কিং ইজ ব্যাক। খেলার সর্বকালের সেরা ফিনিশার। আমি লাফিয়ে উঠেছি রাতে।" আর কয়েক ঘণ্টা পরেই শারজায় আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি কোহলির আরসিবি ও কেকেআর। ধোনি-কোহলির সম্পর্কের রসায়ন বারবার ধরা দিয়েছে মাঠের মধ্য়ে। বহু বছর জাতীয় দলে এক সঙ্গে খেলাই নয়, আইপিএলে একে-অপরের প্রতিদ্বন্দ্বিতার সময়েও ধোনির প্রতি কোহলির অসীম শ্রদ্ধা ও ভালবাসা ফুটে ওঠে।

আরও পড়ুনIPL 2021: Dhoni-র ক্ষুরধার মস্তিষ্কে দিল্লিকে হারিয়ে ফাইনালে চলে গেল CSK

আরও পড়ুন: Sunil Chhetri: পেলেকে স্পর্শ করে কী বলছেন 'ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক' সুনীল

ঋষভ পন্থদের (Rishabh Pant) দেওয়া ১৭৩ রানের লক্ষ্যমাত্রা দুই বল বাকি থাকতেই তুলে এই নিয়ে নবমবার ফাইনালে চলে গেল চেন্নাই। শেষ ওভারে চেন্নাইয়ের জয়ের জন্য প্রয়োজন ছিল ১৩ রানের। প্রথম বলে মঈন আলিকে আউট করে হ্যাটট্রিকের দোরগোড়ায় পৌঁছে গিয়েছিলেন টম কুরান। কিন্তু ৪০ বছরে পা দেওয়া মাহি ফের জাত চিনিয়ে দিলেন। মাত্র ৬ বলে ১৮ রানে অপরাজিত থেকে চেন্নাইকে আরও একবার ফাইনালে নিয়ে গেলেন ধোনি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.