WATCH | Jhoome Jo Pathaan | Shreyas Iyer: দুরন্ত নেচে শিরোনামে শ্রেয়স, শাহরুখ কি বলছেন? ভিডিয়ো দেখুন আপনিও

KKR Skipper Shreyas Iyer Dance On Shah Rukh Khan Jhoome Jo Pathaan: কেকেআর ক্য়াপ্টেন শ্রেয়স আইয়ারের নাচ দেখলে চমকে যাবেন। তাঁর স্টেপিং দেখলে মনে হবে যেন তিনি পেশাদার ডান্সার।  

Updated By: Mar 26, 2024, 07:52 PM IST
 WATCH | Jhoome Jo Pathaan | Shreyas Iyer: দুরন্ত নেচে শিরোনামে শ্রেয়স, শাহরুখ কি বলছেন? ভিডিয়ো দেখুন আপনিও
শ্রেয়সের দুরন্ত নাচ ভাইরাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ২৯ মার্চ বেঙ্গালুরুর, এম চিন্নাস্বামী স্টেডিয়ামে শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) কলকাতা নাইট রাইডার্স (KKR) মুখোমুখি হচ্ছে রয়্যাল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরুর (RCB vs KKR)। ইডেন গার্ডেন্সে কেকেআর প্রথম ম্য়াচে দুরন্ত জয় ছিনিয়ে এনেছে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। বেঙ্গালুরু জয় করতে মঙ্গলবার দুপুরেই ফাফ দু প্লেসিসদের ডেরায় পৌঁছে গিয়েছেন নাইটরা। আর এদিনই কেকেআর ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছে, যা দেখে চমকে গিয়েছেন নেটিজেনরা। ক্য়াপ্টেন শ্রেয়স একটি ইভেন্টে দুরন্ত নাচলেন। কেকেআর কর্ণধার শাহরুখ খানের (Shah Rukh Khan) ব্লকবাস্টার ছবি 'পাঠান' (Pathaan)। তার সুপারহিট গান 'ঝুমে ঝো পাঠান' (Jhoome Jo Pathaan)- এ শ্রেয়স নেচে ডান্স ফ্লোরে আগুন জ্বালিয়ে দিলেন। শ্রেয়স দুরন্ত ব্য়াটিংয়ের পাশাপাশি নাচটাও দারুণ পারেন। এছাড়াও তিনি কিন্তু খুব ভালো ম্য়াজিক দেখাতে পারেন। এবার শ্রেয়সের নাচের ম্য়াজিকে মোহিত হল নেটপাড়া।

আরও পড়ুন: WATCH | Virender Sehwag: 'তখন পড়ে গিয়েছিল আমার...' প্রীতিসঙ্গে সর্বণাশ! বিস্ফোরক স্বীকারোক্তি বীরুর

কলকাতা নাইট রাইডার্সে  অধিনায়ক হিসেবে এই মরসুমে ফিরেছেন শ্রেয়স। গতবছর তিনি চোটের জন্য় খেলতে পারেননি পুরো আইপিএল (IPL 2023)। তাঁর পরিবর্তে কেকেআর অধিনায়কত্বের গুরুদায়িত্ব তুলে দিয়েছিল ব্য়াটার নীতীশ রানার হাতে। নীতীশের নেতৃত্বে কেকেআর ১৪ ম্য়াচে ১২ পয়েন্ট তুলে লিগ তালিকায় সাতে শেষ করেছিল। এবার নীতীশকে ডেপুটি করা হয়েছে শ্রেয়সের।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আইপিএল শুরুর আগে শ্রেয়সের সময়টা মোটেই ভালো যায়নি। দেখতে গেলে নিজেদের পতনের মঞ্চ শ্রেয়স ও ঈশান কিশানই নিজেরাই তৈরি করেছিলেন। ভয়ংকর ভুলের পরিণামেই গিলোটিনে গলা যায় ভারতীয় দলের দুই তরুণ নক্ষত্রের! ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্দেশিকা না মানার পরিণাম হাড়ে হাড়ে টের পেয়েছেন তাঁরা। 'অবাধ্যতায়' বোর্ডের বার্ষিক চুক্তি থেকে বাদ পড়েছেন তাঁরা।  বিসিসিআই সাফ জানিয়েছিল যে, সমস্ত কেন্দ্রীয় চুক্তিবদ্ধ খেলোয়াড়রা যেন ঘরোয়া ক্রিকেটে অংশ নেয়। বোর্ডের নির্দেশ সত্ত্বেও রঞ্জি ট্রফিতে অংশ নেননি ঈশান কিশান। অন্যদিকে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি জানিয়েছিল যে, শ্রেয়স আইয়ারের চোটই নেই। তবুও শ্রেয়স মুম্বইয়ের হয়ে খেলেননি শুরুতে। কেকেআরের হয়ে শ্রেয়সের ব্য়ক্তিগত শুরুটা ভালো হয়নি। তিনি মাত্র দুই বল খেলে শূন্য় রানে ফিরে যান ডাগআউটে। টি নটরাজনের বলে প্য়াট কামিন্সের হাতে ক্য়াচ তুলে দিয়েছিলেন। দেখা যাক শ্রেয়স বেঙ্গালুরুর বিরুদ্ধে কী করেন।

আরও পড়ুন: KKR IPL 2024 Full Schedule: কবে কবে যেতে হবে ইডেনে? দাগিয়ে রাখুন তারিখ, রইল কেকেআরের পুরো সূচি

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.