KKRvsSRH, IPL 2022: Umran ১৪৮.৮ কিমির ইয়র্কারে ভাঙল Shreyas-এর স্টাম্প, বাচ্চাদের মতো লাফালেন Steyn, ভিডিও ভাইরাল

এ দিন ২৫ বলে ২৮ রান করলেও, শুরু থেকেই নড়বড়ে ছিলেন শ্রেয়স। তিনি উমরানকে অনায়াসে খেলতে পারছিলেন না।   

Updated By: Apr 15, 2022, 09:57 PM IST
KKRvsSRH, IPL 2022: Umran ১৪৮.৮ কিমির ইয়র্কারে ভাঙল Shreyas-এর স্টাম্প, বাচ্চাদের মতো  লাফালেন Steyn, ভিডিও ভাইরাল
উমরান উইকেট নিতেই এই ছবি ভাইরাল হয়ে গিয়েছে।

নিজস্ব প্রতিবেদন: কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) ব্যাটিং ইনিংসের তখন সবে ১০ ওভার শেষ হয়েছে। এমন সময় দেখা গেল বাচ্চাদের মতো ডাগআউটে লাফাচ্ছেন ডেল স্টেইন (Dale Steyn)। আসলে সেই ওভারের শেষ বলে নাইট অধিনায়ক শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) স্টাম্প উপড়ে দেন উমরান মালিক (Umran Malik)। ২২ বছরের জম্মু ও কাশ্মীরের এই যুবক তাঁর ঘাতক ইয়র্কারে শ্রেয়সকে বোল্ড করতেই উচ্ছ্বাসে ফেটে পড়েন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন জোরে বোলার। উমরানের ১৪৮.৮ কিলোমিটার বেগের ইয়র্কার শ্রেয়সের স্টাম্পে আছড়ে পড়তে ডাগ আউটেই উচ্ছ্বাসে ফেটে পড়লেন সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) পেস বোলিং কোচ স্টেইন। সেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় নেয়নি। 

এ দিন ২৫ বলে ২৮ রান করলেও, শুরু থেকেই নড়বড়ে ছিলেন শ্রেয়স। তিনি উমরানকে অনায়াসে খেলতে পারছিলেন না। এরপর তাঁর মিডল স্টাম্পে আসা আগুনে গতির বলকে স্কোয়ার কাট করতে গেলে বোল্ড হন শ্রেয়স। জঘন্য শট নির্বাচনের মাশুল গুনতে হয় তাঁকে। উমরানের ঘণ্টায় ১৪৮.৮ কিলোমিটার বেগের ইয়র্কারের কোনও উত্তরই ছিল না শ্রেয়সের কাছে। উড়ে গেল স্টাম্প। তবে শুধু দুই উইকেট নিয়েই তিনি ক্ষান্ত থাকলেন না। ফর্মে থাকা আন্দ্রে রাসেল পর্যন্ত উমরানের পেসের সামনে মাথা তুলে দাঁড়াতে পারেননি। 'দ্রে রাস'-এর বিরুদ্ধে মাত্র দুই রান দিয়েছিলেন তিনি। তাই এই তরুণ ডানহাতির আগুনে বোলিংয়ের প্রশংসা করেলন ইরফান পাঠান। 

আর সেটা দেখার পরেই উচ্ছ্বাসে ফেটে পড়েন স্টেইন। দেখে মনে হচ্ছিল, তিনিই যেন নিখুঁত পরিকল্পনা করে শ্রেয়সকে বোল্ড করেছেন। আসলে স্টেইন নিজের সোনালী সময় এ ভাবেই ব্যাটারদের ঘুম কেড়ে নিতেন। এখন কোচ হিসেবে উমরানের মতো নতুন প্রজন্মকে তৈরি করছেন। বিপক্ষের ব্যাটারদের কীভাবে জব্দ করা যায়, সেই বিষয়ে ছক কষছেন। সেই ছক মিলে গেলে যে স্টেইনের মতো কোচের আনন্দ হবেই। সেটাই বারবার ভিডিওতে ধরা পড়ল। 

শ্রেয়স ছাড়াও শেল্ডন জ্যাকসনকে আউট করলেন উমরান। নিলেন ২৭ রানে ২ উইকেট। ফলে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৭৫ রান তুলল কেকেআর। 

আরও পড়ুন: Deepak Chahar, IPL 2022: ক্রোড়পতি লিগ থেকে ছিটকে গিয়ে আবেগঘন পোস্ট করলেন CSK-এর এই জোরে বোলার

আরও পড়ুন: Sachin Tendulkar, IPL 2022: সবার সামনে 'গড অফ ক্রিকেট'কে প্রণাম করলেন Jonty Rhodes, ভিডিও ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.