কঠিন সফরে ভক্তদের বিরাট সমর্থন চাইলেন কিং কোহলি

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ স্মারক নিয়ে ভক্তদের ভিডিও বার্তায় কুর্নিশ জানালেন ক্যাপ্টেন কোহলি।

Updated By: Feb 25, 2018, 10:48 AM IST
কঠিন সফরে ভক্তদের বিরাট সমর্থন চাইলেন কিং কোহলি
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন :  নিউল্যান্ডসে টি-টোয়েন্টি ম্যাচে অধিনায়ক বিরাট কোহলি না খেললেও ম্যাচ শেষে তাঁর হাতে উঠল আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ মেস। টেস্টে এক নম্বর দল বিরাট কোহলির ভারত, তাই আইসিসির এই স্মারক ভারত অধিনায়কের হাতে তুলে দিলেন সুনীল গাভাসকর এবং গ্রেম পোলক। এই নিয়ে পর পর দু'বছর এই সম্মান পেল বিরাট কোহলির টিম ইন্ডিয়া।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ স্মারক নিয়ে ভক্তদের কুর্নিশ জানালেন কোহলি। এক ভিডিও বার্তায় বিরাট বলেন, " পর পর দু'বছর আইসিসি-র টেস্ট মেস জেতাটা গোটা টিমের কাছেই একটা বিশেষ অনুভূতি। সেই সঙ্গে দেশ এবং দেশের বাইরে সকল ভারতীয় ক্রিকেটভক্তদের অসংখ্য ধন্যবাদ জানাই, যেভাবে আপনারা কঠিন সময়ে দলের পাশে দাঁড়িয়েছেন এবং দলকে উদ্বুদ্ধ করেছেন।  সেই সঙ্গে আপনাদের কাছে শপথ করছি, যে আমরা সকলেই কঠিন পরিশ্রম চালিয়ে যাব এবং আরও বেশি আপনাদের আনন্দ দিয়ে সাফল্যকে এক অন্য উচ্চতায় নিয়ে যাব। এটা দলগত প্রচেষ্টা, যার কোনও বিকল্প নেই। আগামী দিনে আমাদের আরও কঠিন সফর রয়েছে সেখানেও আপনাদের এই বিপুল সমর্থন আশা করব।"

চলতি বছরেই ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ায় কঠিন সফর রয়েছে বিরাটবাহিনীর। বিরাটের কথায়, ''আমরা নিজেদের সেরা পারফরম্যান্স তুলে ধরতে চাই। এখনও পর্যন্ত আমার মনে হয়, ৮০ শতাংশ খেলা খেলতে পেরেছি। তবে বিশ্বসেরা টেস্ট দল হতে গেলে নিয়মিত ৯৫ থেকে ১০০ শতাংশ পারফরম্যান্স করে যেতে হবে।''     

দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে হারলেও জোহানেসবার্গে শেষ টেস্টে দুরন্ত প্রত্যাবর্তন করে বিরাটবাহিনী। সেই সঙ্গে টেস্টে শীর্ষস্থানও পাকা হয়ে যায়। এপ্রিল মাস পর্যন্ত শীর্ষেই থাকবে টিম ইন্ডিয়া।

আরও পড়ুন - টি-টোয়েন্টি সিরিজ জিতে আফ্রিকান সাফারি শেষ টিম ইন্ডিয়ার

.