close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ICC World Cup 2019: 'আগ্রাসী' বিরাট আর 'কুল' ধোনির যুগলবন্দীতেই বিশ্বকাপ জিতবে ভারত, বললেন শ্রীকান্ত

বিশ্বকাপের জন্য যে ১৫ সদস্যের দল ঘোষণা করেছেন নির্বাচকরা সেই টিম কম্বিনেশন নিয়ে বেশ খুশি প্রাক্তন নির্বাচক শ্রীকান্ত।

Sukhendu Sarkar | Updated: Apr 22, 2019, 06:46 PM IST
ICC World Cup 2019: 'আগ্রাসী' বিরাট আর 'কুল' ধোনির যুগলবন্দীতেই বিশ্বকাপ জিতবে ভারত, বললেন শ্রীকান্ত

নিজস্ব প্রতিবেদন :  বিরাট কোহলি কখনও নিজের দায়িত্ব থেকে দূরে সরে যান না, একজন ভাল নেতার এটাই বড় গুন। যা বিরাটের মধ্যে ভীষনভাবে রয়েছে। ভারত অধিনায়ক বিরাট কোহলি সম্পর্কে এমনই ধারণা প্রাক্তন ভারতীয় ওপেনার তথা নির্বাচক কৃষ্ণমাচারি শ্রীকান্তের। তিরাশির বিশ্বজয়ী ভারতীয় ব্যাটসম্যান মনে করেন, বিরাটের আগ্রাসী মনোভাব সঙ্গে ধোনির ঠাণ্ডা মাথা আবার ভারতকে বিশ্বকাপ এনে দেবে।

শ্রীকান্ত বলেন, "আমাদের দারুণ অধিনায়ক রয়েছেন বিরাট কোহলি। যিনি সামনে থেকে নেতৃত্ব দিয়ে থাকেন।সবচেয়ে ভালো যে জিনিস তা হল বিরাট নিজে দায়িত্ব নেন। যেটা কিং কোহলি বিশ্বকাপেও করবেন। আর সঙ্গে রয়েছেন ঠাণ্ডা মাথার ধোনি।" বিশ্বকাপের জন্য যে ১৫ সদস্যের দল ঘোষণা করেছেন নির্বাচকরা সেই টিম কম্বিনেশন নিয়ে বেশ খুশি প্রাক্তন নির্বাচক শ্রীকান্ত। তাঁর মতে,"এই দলে একসঙ্গে উদ্দীপনা, আবেগ, ঠাণ্ডা মাথা সবকিছুরই দুরন্ত সমন্বয়। এই ভারতীয় দলকে চাপ নিয়ে খেলতে হবে না বরং আত্মবিশ্বাসের সঙ্গেই খেলবে দল।"

আরও পড়ুন - ICC World Cup 2019: আফগানিস্তানের বিশ্বকাপ দলে হামিদ হাসান, গুলবাদিনের ডেপুটি রশিদ খান

২০১১ সালে বিশ্বকাপজয়ী দলের নির্বাচক প্রধান শ্রীকান্তের মতে, আত্মবিশ্বাসের কথা বললে যেমন কপিলদেবের কথা মনে আসে, তেমনই প্যাশনের কথা বললে মনে চলে আসে সচিন তেন্ডুলকরকে।  উদ্দীপনা আর আগ্রাসন মানেই বিরাট কোহলি  আর শেষে যদি দৃঢ়তা আর ঠাণ্ডা মাথার কথা বলেন তাহলে তো ধোনি ছাড়া আর কেই বা হবে।