Kuldeep Yadav: হাঁটুর অস্ত্রোপচার সফল, ভাল আছেন Team India-র স্পিনার

অস্ত্রোপচারের পর বার্তা দিলেন কুলদীপ যাদব। 

Updated By: Sep 29, 2021, 03:25 PM IST
Kuldeep Yadav: হাঁটুর অস্ত্রোপচার সফল, ভাল আছেন Team India-র স্পিনার
সফল অস্ত্রোপচার। ট্যুইট করলেন কুলদীপ যাদব। ছবি - ট্যুইটার

নিজস্ব প্রতিবেদন: ডান হাঁটুর অস্ত্রোপচার সফল। ভাল আছেন কুলদীপ যাদব (Kuldeep Yadav)। ট্যুইট করে সেটা জানালেন টিম ইন্ডিয়ার (Team India) এই বাঁহাতি স্পিনার। বুধবার দুপুরের দিকে সামাজিক মাধ্যমে এই বার্তা দিলেন কুলদীপ। আইপিএল-এর (IPL 2021) দ্বিতীয় পর্বে নাইটদের সঙ্গে সংযুক্ত আরব আমিরশাহিতে ছিলেন তিনি। সেখানে অনুশীলন করার সময় ডান হাঁটুতে চোট পেয়েছিলেন। ফলে দ্রুত অস্ত্রোপচারের জন্য দেশে ফিরে আসতে বাধ্য হন তিনি। নাইটদের তরফ থেকেও কুলদীপের দ্রুত আরোগ্য কামনা করা হয়েছে।  

ট্যুইটার বার্তায় কুলদীপ লিখেছেন, 'অস্ত্রোপচার সফল ভাবে সপন্ন হয়েছে। এ বার ধীরে ধীরে সুস্থতার দিকে এগিয়ে যেতে হবে।  এমন কঠিন সময় যারা আমার পাশে দাঁড়িয়েছেন তাদের অনেক ধন্যবাদ। এখন সুষ্ঠ হয়ে মাঠে ফেরার দিকে জোর দিতে হবে।' গত দুই মরসুম নাইটদের প্রথম একাদশে সুযোগ পাচ্ছিলেন না। সেটা নিয়ে প্রচারমাধ্যমের কাছে ক্ষোভ প্রকাশ করেছিলেন। তবে দুরত্ব সরিয়ে কুলদীপের সুস্থতা কামনা করল নাইট টিম ম্যানেজমেন্ট। 

 

জানা গিয়েছে যে, কুলদীপের চার থেকে ছয় মাস সময় লেগে যাবে। এরপর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে টানা ফিজিওথেরাপি ও হাল্কা অনুশীলনের পরেই নেট সেশন করা সম্ভব হবে। ফলে কুলদীপের মাঠে ফিরতে আসন রঞ্জি মরসুম শেষ হয়ে যাবে।

আরও পড়ুন: IPL 2021: Ashwin-এর সঙ্গে ঝামেলা থেকে ম্যাচ জয়,মুখ খুললেন KKR সেনাপতি Eoin Morgan?

শেষ কয়েক বছরে কুলদীপের ভাগ্যের চাকা প্রায় বসে গিয়েছে। সিডনিতে পাঁচ উইকেট নেওয়ার পর রবি শাস্ত্রী বলেছিলেন যে, কুলদীপ বিদেশের মাটিতে এক নম্বর স্পিনার। সেই কুলদীপের ওপরেই টিম ম্যানেজমেন্ট আস্থা হারিয়ে ফেলেছে। এমনকী আইপিএলের মূল দলে থেকেও সুযোগ পাননি। ২৬ বছরের কানপুরের স্পিনার দেশের হয়ে ৭টি টেস্ট, ৬৫টি ওয়ানডে ও ২৩টি টি-২০ ম্যাচ খেলেছেন। সব ফর্ম্যাট মিলিয়ে তাঁর ১৭৪টি উইকেট রয়েছে। কুলদীপ দেশের হয়ে শেষবার ওয়ানডে ও টি-২০ ম্যাচ খেলেছেন শ্রীলঙ্কার বিরুদ্ধে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.