৯:৩০-এ শেষ পিচ পরিদর্শনের আগেই ক্রিকেটাররা স্টেডিয়াম ছেড়ে চলে যান, বিস্ফোরক দাবি দেবজিত্ সাইকিয়ার

রবিবার রাত সাড়ে নটায় শেষ পিচ পরিদর্শনের ২৫ মিনিট পর অর্থাত্ রাত ৯টা বেজে ৫৫ মিনিটে খেলা পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 6, 2020, 07:57 PM IST
৯:৩০-এ শেষ পিচ পরিদর্শনের আগেই ক্রিকেটাররা স্টেডিয়াম ছেড়ে চলে যান, বিস্ফোরক দাবি দেবজিত্ সাইকিয়ার

নিজস্ব প্রতিবেদন : গুয়াহাটিতে ভারত-শ্রীলঙ্কা ম্যাচ বৃষ্টিতে পণ্ড হওয়ার পর  কাদা ছোড়াছুড়ি শুরু হয়ে গেল। অসম ক্রিকেট সংস্থার সচিব দেবজিত্ সাইকিয়ার দাবি রাত নটার মধ্যেই সব ক্রিকেটার স্টেডিয়াম ছেড়ে চলে যান। তাহলে সাড়ে নটায় কেন আম্পায়ার-রা পিচ পরিদর্শন করতে গেলেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন সাইকিয়া।

রবিবার রাত সাড়ে নটায় শেষ পিচ পরিদর্শনের ২৫ মিনিট পর অর্থাত্ রাত ৯টা বেজে ৫৫ মিনিটে খেলা পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। কিন্তু অসম ক্রিকেট সংস্থার সচিব সাইকিয়া প্রশ্ন তুলেছেন, শেষ পিচ পরিদর্শনের আগে কেন ক্রিকেটাররা হোটেলে ফিরে গেলেন? একই সঙ্গে তিনি দাবি করেছেন, পিচ শুকোনোর জন্য তাঁদের মাত্র এক ঘন্টা দেওয়া হয়েছিল। আর একটু বেশি সময় পেলে পিচকে খেলার উপযুক্ত করে তোলা যেত বলে দাবি করেছেন তিনি।

এদিকে গুয়াহাটিতে এক বলও খেলা না হওয়ার জন্য অসম ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন ভারতীয় দলের ম্যানেজার। তাঁর দাবি পিচ কভারে ফুটো ছিল। যার ফলে বৃষ্টির জল পিচে ঢুকে যায়। পিচ কিউরেটরদের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতিরও অভিযোগ তুলেছেন কোহলিদের ম্যানেজার। গোটা বিষয় নিয়ে অসম ক্রিকেট সংস্থার বিরুদ্ধে কড়া রিপোর্ট বিসিসিআইতে জমা দিতে চলেছেন ভারতীয় দলের ম্যানেজার।

আরও পড়ুন - গুয়াহাটিতে পিচ শুকোতে হেয়ার ড্রায়ার! নেটদুনিয়ায় সমালোচনার ঝড়

 

.