Virat Kohli, ENG vs IND: পর পর উইকেট যেতেই আগ্রাসী রূপ ধরলেন কোহলি, ভিডিয়ো ভাইরাল

অ্যালেক্স লিজ আউট স্বভাবসিদ্ধ মেজাজে মাঠে উচ্ছ্বাস প্রকাশ করলেন বিরাট কোহলি। সেই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে একেবারেই সময় নেয়নি। 

Updated By: Jul 4, 2022, 10:20 PM IST
Virat Kohli, ENG vs IND: পর পর উইকেট যেতেই আগ্রাসী রূপ ধরলেন কোহলি, ভিডিয়ো ভাইরাল
এমন মেজাজে বারবার ধরা দিচ্ছেন বিরাট কোহলি। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুতেই উইকেট পড়ছিল না। দুই ওপেনার অ্যালেক্স লিজ (Alex Lees) ও জ্যাক ক্রলি (Zak Crawley) মারমুখী মেজাজে খেলছিলেন। ৩৭৮ রান তাড়া করতে নেমে একটা সময় প্রথম উইকেটে ১০৭ রান তুলে নেয় ইংল্যান্ড (England)। কিন্তু সেই অ্যালেক্স লিজ আউট স্বভাবসিদ্ধ মেজাজে মাঠে উচ্ছ্বাস প্রকাশ করলেন বিরাট কোহলি (Virat Kohli)। সেই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে একেবারেই সময় নেয়নি। 

একটা সময় ওভার পিছু পাঁচ রান করে তুলতে থাকে দুই ইংরেজ ওপেনার। এ বারও দলকে সাফল্য এনে দিলেন জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও ম্যাজিক দেখালেন টিম ইন্ডিয়ার (Team India) 'স্টপগ্যাপ' অধিনায়ক। জ্যাক ক্রলির স্টাম্প উড়িয়ে দেন বুমরা। সেই সময় প্রাক্তন অধিনায়ক বিরাটের আগ্রাসী মেজাজ ছিল চোখে পড়ার মতো। 

তৃতীয় উইকেট পড়ে লিসের। জো রুটের সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউট হয়ে যান। তারপরেও একইভাবে উচ্ছ্বাসে ফেটে পড়েন বিরাট। স্ট্রাইকার এন্ডের দিকে ঋষভ পন্থের পিছনের দিকে ছিলেন। সেখান থেকে আগ্রাসনের সঙ্গে উচ্ছাস প্রকাশ করতে-করতে নন-স্ট্রাইকার এন্ডের দিকে চলে যান। যে আগ্রাসী মনোভাবে মুগ্ধ হয়েছে নেটিজেনরা। 

আরও পড়ুন: Mahendra Singh Dhoni and Sakshi: ১২ বছরে পা দিল মাহি-সাক্ষীর দাম্পত্য জীবন

আরও পড়ুন: ENG vs IND: প্রাক্তন গুরু ম্যাকালাম পেতে ছিলেন ফাঁদ, পা দিলেন শ্রেয়স, ছবি ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.