লিয়েন্ডার অলিম্পিকে খেলার ছাড়পত্র পেলেন

কদিন ধরে দেশের সমস্ত টেনিসপ্রেমী শুধু নন, সমস্ত ক্রীড়াপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন, এই জবাবটাই জানার জন্য। অবশেষে সব বিতর্ক সরিয়ে রিও অলিম্পিকে খেলার ছাড়পত্র পেলেন লিয়েন্ডার পেজ। সাংবাদিক সম্মেলন করে জানিয়ে দিল সর্বভারতীয় টেনিস ফেডারেশন। রোহন বোপান্না RANKING-এর জোরে সরাসরি ছাড়পত্র পেয়েছিলেন রিও অলিম্পিকে খেলার।

Updated By: Jun 11, 2016, 02:52 PM IST
 লিয়েন্ডার অলিম্পিকে খেলার ছাড়পত্র পেলেন

ওয়েব ডেস্ক: কদিন ধরে দেশের সমস্ত টেনিসপ্রেমী শুধু নন, সমস্ত ক্রীড়াপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন, এই জবাবটাই জানার জন্য। অবশেষে সব বিতর্ক সরিয়ে রিও অলিম্পিকে খেলার ছাড়পত্র পেলেন লিয়েন্ডার পেজ। সাংবাদিক সম্মেলন করে জানিয়ে দিল সর্বভারতীয় টেনিস ফেডারেশন। রোহন বোপান্না RANKING-এর জোরে সরাসরি ছাড়পত্র পেয়েছিলেন রিও অলিম্পিকে খেলার।

ডাবলসে রিয়েন্ডার অংশ নিতে পারবেন কি না তা অনেকটাই বোপান্নার হাতে ছিল। কিন্তু বোপান্না লিয়েন্ডারের সঙ্গে জুটি বাঁধতে না চেয়ে আবেদন করেছিলেন এআইটিএ-র  কাছে। কিন্তু এআইটিএ-র কর্তারা বোপান্নার আবেদন খারিজ করে দিয়ে লিয়েন্ডারকে ডাবলসে খেলার ছাড়পত্র দেন। এই নিয়ে লিয়েন্ডার সাতবার অংশ নিচ্ছেন অলিম্পিকে। প্রসঙ্গত, ১৯৯৬ এর অলিম্পিকে ব্রোঞ্জ পদকও জিতেছিলেন লিয়েন্ডার।

.