Messi: ছেলে যাচ্ছেন প্যারিসেই, জানালেন বাবা, বিমানে স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার মেসির

মেসির সঙ্গে প্যারিস সাঁ জাঁর চুক্তি এখন সময়ের অপেক্ষা।  

Updated By: Aug 10, 2021, 06:22 PM IST
Messi: ছেলে যাচ্ছেন প্যারিসেই, জানালেন বাবা, বিমানে স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার মেসির

নিজস্ব প্রতিবেদন: লিওনেল মেসির (Lionel Messi) প্যারিস সাঁ জাঁয় চুক্তি করা এখন শুধু সময়ের অপেক্ষা। একথা বলাই যায়। কারণ মেসির বাবা জর্জ মেসি সংবাদমাধ্যমকে জানিয়েই দিয়েছেন যে, তাঁর ছেলে বার্সেলোনা (Barcelona) ছেড়ে পিএসজি (PSG) যাচ্ছেন। নেইমার-এমবাপেদের ক্লাবেই সই করছেন এলএম টেন। ফলে নেইমার প্যারিস পাড়ি দেওয়ায় কার্যত সিলমোহর পড়ে গেল।

আরও পড়ুন: Lionel Messi: দুই বছরে ৬১০ কোটির চুক্তি! PSG তেই মেসি

অন্যদিকে মেসির স্ত্রী অ্যান্তোনেলা রোকুজো মেসির সঙ্গে বিমানে বসে একটি সেলফি পোস্ট করেছেন। যা আরও পরিস্কার করে দিচ্ছে যে, মেসি যাচ্ছেন প্যারিসেই। এই মুহূর্তে খবর মেসি মঙ্গলবারই প্যারিসে পৌঁছে মেডিক্যাল টেস্ট করিয়ে প্যারিসের সঙ্গে ৬১০ কোটি ৫০ লক্ষ টাকায় দুই বছরের জন্য চুক্তি করছেন। 

জানা গিয়েছে প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ার ভাড়া নিয়েছে পিএসজি। ফুটবল বিশেষজ্ঞরা মনে করছেন মেসির সঙ্গে প্যারিসের পরিচয় করিয়ে দেওয়ার জন্যই ভাড়া নেওয়া হয়েছে এটি। আইফেল টাওয়ারেও ফুটে উঠবে মেসির আগমনী বার্তা। সেজে উঠছে প্যারিসের বিখ্যাত এই দর্শনীয় স্থান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)