WATCH | Lionel Messi: মায়ামিতে জ্বলল মেসি মশাল! গোলের পর গোল, ভস্মীভূত হয়ে গেল প্রতিপক্ষ

Watch: Lionel Messi smashes two right-footed goals, continues blistering form: কে রুখবে আর মেসিকে! তাঁকে যে থামানো সম্ভব নয়। আগুনে ফর্মে রয়েছেল এলএমটেন। করলেন জোড়া গোল ও একটি অ্যাসিস্ট। 

Updated By: Jul 26, 2023, 01:35 PM IST
WATCH | Lionel Messi: মায়ামিতে জ্বলল মেসি মশাল! গোলের পর গোল, ভস্মীভূত হয়ে গেল প্রতিপক্ষ
মেসি ম্যাজিকে বুঁদ মায়ামি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: লিয়োনেল মেসির (Lionel Messi) বয়স এখন ৩৬ না ২৬! সব তালগোল পাকিয়ে দিচ্ছেন যে তিনি। ইন্টার মায়ামির (Inter Miami) জার্সিতে আগুনে ফর্মে ছুটছেন 'গোলমেশিন'...সাতবারের ব্যালন ডি'অর জয়ী মাথায় বিশ্বকাপের মুকুট পরেই পা রেখেছেন মার্কিন মুলুকে। 'আমেরিকার ১০ নম্বর'গত ২১ জুলাই ক্রুজ আজুলের বিরুদ্ধে (Inter Miami vs Cruz Azul) ইন্টার মায়ামির জার্সিতে অভিষেক করেই গোল করেছিলেন। এবার ইন্টার মায়ামির ক্যাপ্টেন দ্বিতীয় ম্য়াচ খেললেন আটলান্টা ইউনাইটেডের বিরুদ্ধে (Inter Miami vs Atlanta United)। আর এই ম্যাচে মেসি বুঝিয়ে দিলেন কেন তিনি ফুটবলের GOAT! দু' গোলের সঙ্গেই করলেন অ্য়াসিস্টও। আটলান্টাকে চার গোলের মালা পরিয়ে মেসি অ্যান্ড কোং পৌঁছে গেল লিগস কাপের (Leagues Cup) নকআউটে।

আরও পড়ুন: WATCH | Lionel Messi: গোলাপি অভিষেকেই গোল লিয়োর, অঝোরে কাঁদলেন বেকস, আবেগের মৌতাতে বুঁদ মায়ামি

মেসির আর ফুটবল থেকে সত্যিই আর পাওয়ার কিছু নেই। এই খেলাটা তাঁকে দু'হাত উজাড় করেই সব দিয়েছে। তবুও নামটা যে মেসি। কেরিয়ারের অস্তাচলে লিয়ো। তবুও তাঁর থেকে মানুষের প্রত্যাশা আকাশছোয়া! আর হবেই না বা কেন! বিশ্বকাপ জয়ী 'ক্যাপ্টেন আর্জেন্টিনা'র খেলা দেখলে মনে হচ্ছে তিনি হেসেখেলে আরও পাঁচ-ছয় বছর অনায়াসে খেলে দেবেন। ডিআরভি পিএনকে স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ইন্টার-আটলান্টা। ম্যাচ শুরুর আট মিনিটের মধ্যে মেসি গোলের দেখা পেয়ে যান। মাঝমাঠ থেকে সের্জিও বুসকেটসের বাড়ানো পাস ধরে মেসি এগিয়ে যান ডিবক্স লক্ষ্য করে। তাঁর প্রথম শট বারে লেগে প্রতিহত হয়ে গিয়েছিল। কিন্তু রিবাউন্ডে ফের শট নিয়ে গোল করেন মেসি। এরপর ২২ মিনিটে রবার্ট টেলরের পাস থেকে জটলার মধ্যে থেকে গোল করে বেরিয়ে যান তিনি। প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে মাঠ ছাড়ে ইন্টার মায়ামি। দ্বিতীয়ার্ধে জোড়া গোল করেল টেলর। 

প্য়ারিস সঁ জঁরম ছেড়ে মেসি আর বার্সেলোনায় ফিরলেন না। সৌদির ক্লাব আল হিলালে  রেকর্ড অর্থে নাম লিখিয়ে, এশিয়ান ফুটবলের স্বাদ নিলেন না। মেসি বেছে নিয়েছেন মেজর লিগ সকার। মেসির ক্লাবের মালিক ডেভিড বেকহ্যাম। যিনি নিজে ইংল্যান্ড ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কিংবদন্তি। প্রথম ম্যাচে মেসির গোল দেখে কেঁদে ফেলেছিলেন বেকস। কারণ তিনি শুধু এই স্বপ্নই দেখেছেন যে, বিশ্বের তাবড় ফুটবলাররা খেলবেন তাঁর ক্লাবের হয়ে। বেকসের এবার স্বপ্নপূরণ। খোদ সর্বকালের অন্যতম শ্রেষ্ঠ ফুটবলার আজ খেলছেন তাঁর ক্লাবের হয়ে। এদিন আর বেকস কাঁদেননি। শুধু হেসেছেন বন্ধুর খেলা দেখে। আর মেসি গোল করে এক নতুন সেলিব্রেশনে আমদানি করেছেন। 'হোল্ড মাই বিয়ার' অঙ্গভঙ্গি করলেন বেকসের জন্য। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। বেকসও ইতিহাস লিখলেন। কারণ তাঁর সৌজন্যে এই প্রথম মেজর লিগে কোনও সোনারবুট জয়ী বিশ্বকাপার খেললেন। মেসি মায়ামিকে বলে দিলেন, যে, তিনি এসে গিয়েছেন আনন্দ দিতে। 

আরও পড়ুন: Lionel Messi: ফুটবল GOAT এর জন্য মাঠে হাজির ৮০৮ ছাগল ...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.