চোট কাটিয়ে ভারতীয় দলে ফিরলেন লোকেশ রাহুল

হ্যামস্ট্রিয়ের চোটের জন্য ভারতীয় দল থেকে বাদ পড়ে গিয়েছিলেন লোকেশ রাহুল। তাঁকে ফের দলে ডেকে নেওয়া হল বিশাখাপত্তনমে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের আগে। দ্বিতীয় টেস্ট শুরু হবে আগামী ১৭ নভেম্বর। তার আগে রাহুলের দলে অন্তর্ভুক্তিতে খুশি সকলেই। কারণ, ২০১৪ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট ক্রিকেটে অভিষেক হয়েছিল কেএল রাহুলের। সেই থেকেই তিনি যথেষ্ঠ ধারাবাহিক ব্যাটিং করে চলেছেন।

Updated By: Nov 15, 2016, 04:34 PM IST
চোট কাটিয়ে ভারতীয় দলে ফিরলেন লোকেশ রাহুল

ওয়েব ডেস্ক: হ্যামস্ট্রিয়ের চোটের জন্য ভারতীয় দল থেকে বাদ পড়ে গিয়েছিলেন লোকেশ রাহুল। তাঁকে ফের দলে ডেকে নেওয়া হল বিশাখাপত্তনমে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের আগে। দ্বিতীয় টেস্ট শুরু হবে আগামী ১৭ নভেম্বর। তার আগে রাহুলের দলে অন্তর্ভুক্তিতে খুশি সকলেই। কারণ, ২০১৪ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট ক্রিকেটে অভিষেক হয়েছিল কেএল রাহুলের। সেই থেকেই তিনি যথেষ্ঠ ধারাবাহিক ব্যাটিং করে চলেছেন।

আরও পড়ুন পাঁচশো এবং হাজার টাকার নোট বাতিল নিয়ে সেহবাগের দুর্দান্ত টুইট!

আপাতত, ৯ টি টেস্ট খেলে লোকেশ রাহুল ৫৬২ রান করেছেন। যার মধ্যে রয়েছে তিন-তিনটে সেঞ্চুরিও। চোট কাটিয়ে ফিরে এসেও নিজের দুর্দান্ত ফর্ম সবাইকে দেখিয়েছেন রাহুল। রঞ্জি ট্রফির ম্যাচে রাজস্থানের বিরুদ্ধে কর্নাটকের হয়ে ৭৬ রানের ঝকঝকে ইনিংসও খেলেছেন। রোহিত শর্মাও অস্ত্রোপচারের জন্য মাঠের বাইরে রয়েছেন। এই অবস্থায়, রাহুল দলে ফেরায় বিরাটের দল খানিকটা বাড়তি শক্তিশালী তো হবেই। বিসিসিআইয়ের পক্ষ থেকে বলা হয়েছে, 'কেএল রাহুল চোট কাটিয়ে পুরোপুরি সুস্থ। তাই নির্বাচকরা তাঁকে দ্বিতীয় টেস্টের জন্য দলে রেখেছেন। রাহুল আজই ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন।'

আরও পড়ুন  কোন টাকা তৈরি করতে কত টাকা খরচ হয় জানুন

.