পাঁচশো এবং হাজার টাকার নোট বাতিল নিয়ে সেহবাগের দুর্দান্ত টুইট!

বীরেন্দ্র সেহবাগ যতদিন ক্রিকেট খেলতেন, ততদিন তাঁর ব্যাটিং দেখা মিস করতেন না ক্রিকেটপ্রেমীরা।সব কাজ ফেলে সবাই বসে যেতেন টিভির সামনে বীরুর ব্যাটিং দেখতে। এখন সেহবাগ আর ক্রিকেট খেলেন না। বরং, অনেক বেশি ব্যস্ত তিনি ক্রিকেটের ধারাভাষ্য দিতে। এছাড়াও সেহবাগের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে, তাঁর টুইটের জন্য।

Updated By: Nov 15, 2016, 02:01 PM IST
পাঁচশো এবং হাজার টাকার নোট বাতিল নিয়ে সেহবাগের দুর্দান্ত টুইট!

ওয়েব ডেস্ক: বীরেন্দ্র সেহবাগ যতদিন ক্রিকেট খেলতেন, ততদিন তাঁর ব্যাটিং দেখা মিস করতেন না ক্রিকেটপ্রেমীরা।সব কাজ ফেলে সবাই বসে যেতেন টিভির সামনে বীরুর ব্যাটিং দেখতে। এখন সেহবাগ আর ক্রিকেট খেলেন না। বরং, অনেক বেশি ব্যস্ত তিনি ক্রিকেটের ধারাভাষ্য দিতে। এছাড়াও সেহবাগের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে, তাঁর টুইটের জন্য।

আরও পড়ুন অস্ট্রেলিয়াকে তাদের দেশেই একেবারে লজ্জায় ফেলে দিল দক্ষিণ আফ্রিকা!

এবার প্রধানমন্ত্রীর ৫০০ এবং হাজার টাকার নোট অচল করা প্রসঙ্গেও টুইট করলেন বীরু। এবং এক টুইটেই বল স্টেডিয়ামের বাইরে। বিরাট ছক্কা। অন্য অনেক সেলিব্রিটিদের মতো বীরুও পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রীর। তবে, সেহবাগের টুইট প্রশংসা পাচ্ছে, তাঁর উদাহরণের জন্য। সেহবাগ টুইট করেছেন, 'শহিদ হনুমানথাপ্পা ৬ দিন ধরে ৩৫ ফুট বরফের নিচে চাপা পড়েছিলেন। এবং, জীবিতও ছিলেন, শুধুমাত্র একটু বাঁচার আশায়। আর আমরা কয়েক ঘণ্টা এটিএম বা ব্যাঙ্কের সামনে লাইনে দাঁড়াতে পারবো না, দেশ থেকে কালো টাকা এবং জাল টাকা বন্ধ করার জন্য!'

আরও পড়ুন  নিজেদের গড়া ১১২ বছরের রেকর্ড ছুঁলো অস্ট্রেলিয়া!

.