Lovlina Borgohain: গোপনে করেছিলেন বিয়ে! এবার ভাঙতে চলেছেন অলিম্পিক্স পদকজয়ী

নিজস্ব প্রতিবেদন: এক বছরও হয়নি তিনি অলিম্পিক্সে দেশের হয়ে পদক জিতেছেন। অসমের গোলাঘাট জেলার বারোমুখিয়া গ্রামের এই মেয়েই  লভলিনা বড়গোহাঁই (Lovlina Borgohain) ভারতের মুখ উজ্জ্বল করেছিলেন।  টোকিও অলিম্পিক্সে (Tokyo Olympics) ওয়েল্টারওয়েট বিভাগে প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন চাইনিজ তাইপেই চেন নিয়েনকে হারিয়ে দিয়েছেন লভলিনা পেয়েছিলেন ব্রোঞ্জ পদক। কিন্তু এবার ভিন্ন কারণে খবরের শিরোনামে তিনি। ডিভোর্স হতে চলেছে লভলিনার। বেশ কিছু বছর প্রেমের পর ২০১৮ সালে বিয়ে করেন প্রেমিক নবনীত গোস্বামীকে। সেই সম্পর্কের ইতি টানতে চলেছেন তিনি। ইতিমধ্যেই গুয়াহাটির আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেছেন লভলিনা। 

লভলিনা যে বিয়ে করেছেন, সেটাই সাধারণ মানুষ জানতেন না। বিয়ে করেও নিজেদের বিবাহিত জীবন গোপনেই রেখেছিলেন তাঁরা। স্বামী-স্ত্রী হিসেবে একসঙ্গে থাকতেন না বলেও জানা গিয়েছে। তবে ঠিক কী কারণে লভলিনা-নবনীত আলাদা হয়ে যাচ্ছেন তা এখনও পরিষ্কার নয়। তবে শোনা যাচ্ছে লভলিনার পদক জয়ের পর থেকেই সম্পর্কের অবনতি হতে শুরু করে। দূরত্ব বাড়তে শুরু করে দু'জনের মধ্যে। সম্পর্কের অবনতি তাঁর পারফরম্যান্সেও প্রভাব ফেলছিল বলে ঘনিষ্ঠ মহলে জানান লভলিনা। ইতিমধ্যেই অর্জুন পুরস্কার ও মেজর ধ্যানচাঁদ পুরস্কার তিনি পেয়েছেন।

আরও পড়ুন: Dinesh Karthik: 'কার্তিক ইতিমধ্যেই টি-২০ বিশ্বকাপের দলে'! বলছেন বিশ্বকাপ জয়ী ভারতীয়

আরও পড়ুনRishabh Pant: 'পন্থ যথেষ্ট ওভারওয়েট, আদৌ কি ও ১০০ শতাংশ ফিট? প্রশ্ন প্রাক্তন পাক স্পিনারের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

English Title: 
Lovlina Borgohain issues clarification on alleged divorce case
News Source: 
Home Title: 

গোপনে করেছিলেন বিয়ে! এবার ভাঙতে চলেছেন অলিম্পিক্স পদকজয়ী 

Lovlina Borgohain: গোপনে করেছিলেন বিয়ে! এবার ভাঙতে চলেছেন অলিম্পিক্স পদকজয়ী
Caption: 
এবার ভিন্ন কারণে খবরে লভলিনা
Yes
Is Blog?: 
No
Section: