Umesh Yadav: লখনউয়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে কেন খেলছেন না নাইট জোরে বোলার?

টসের সময় শ্রেয়স আইয়ার জানান যে, উমেশ চোট পেয়েছেন। তিনি বলেন, "উমেশ কাফ মাসলে চোট পেয়েছে। ওর জায়গায় হর্ষিত রানা খেলছে। চোট-আঘাতের জন্যই এই পরিবর্তন। আমরা পেশাদার। আমাদের এগুলো মানিয়ে নিতেই হয়।"

Updated By: May 7, 2022, 08:30 PM IST
Umesh Yadav: লখনউয়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে কেন খেলছেন না নাইট জোরে বোলার?
উমেশ যাদবকে ছাড়াই খেলছে কেকেআর!

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলের (IPL 2022) ৫৩ নম্বর ম্যাচে মুখোমুখি হয়েছে লিগ টেবিলের 'সেকেন্ড বয়' লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants, LSG) ও কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders, KKR)। পুণের এমসিএ স্টেডিয়ামে ম্যাচে কেকেআরের জন্য এই ম্যাচ গুরুত্বপূর্ণ। দেখতে গেলে এই ম্যাচ ও আগামী তিন ম্যাচ জিতলেই শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) অ্যান্ড কোংয়ের প্লে-অফের স্বপ্ন জিইয়ে থাকবে। 

এখন প্রশ্ন এরকম একটা ম্যাচে কেকেআর কেন দলের তারকা পেসার উমেশ যাদবকে (Umesh Yadav) খেলাচ্ছে না? কেন উমেশের বদলে খেলছেন হর্ষিত রানা? এদিন টস জিতে প্রথমে ফিল্ডিং করছে কেকেআর। টসের সময় শ্রেয়স আইয়ার জানান যে, উমেশ চোট পেয়েছেন। তিনি বলেন, "উমেশ কাফ মাসলে চোট পেয়েছে। ওর জায়গায় হর্ষিত রানা খেলছে। চোট-আঘাতের জন্যই এই পরিবর্তন। আমরা পেশাদার। আমাদের এগুলো মানিয়ে নিতেই হয়।" তবে উমেশের চোট ঠিক কতটা গুরুতর বা কেমন, সে ব্যাপারে কেকেআর ক্যাপ্টেন কিছু বলেননি।

১০ ম্যাচে ১৫ উইকেট নেওয়া উমেশ চলতি মরশুমে কেকেআরের জার্সিতে দারুণ ফর্মে ছিলেন। অন্যদিকে রানা এখনও পর্যন্ত এই ম্যাচের আগে একটি মাত্র ম্যাচই খেলেছেন দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। ৩ ওভারে বল করে ২৪ রান দিয়ে তিনি তুলে নেন এক উইকেট। এখন দেখার লখনউয়ের বিরুদ্ধে তিনি কী করেন!

আরও পড়ুন: IPL 2022, PBKS vs RR: যশস্বীর-হেটমায়ারের ব্যাটে রাজস্থান ৬ উইকেটে হারাল পঞ্জাবকে

আরও পড়ুনKolkata Knight Riders: লড়াই বেশ কঠিন! কীভাবে কেকেআর প্লে-অফে যেতে পারে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.